বিনোদন

বাবা জিতেন্দ্রের ভুলের জন্যই বিয়ে না করে মা হতে হয়েছে তার মেয়ে একতা কাপুরকে, সত্য সামনে আনলেন একতা

বর্তমানে অনলাইন নির্ভর বিশ্বে এখন সবকিছুই মানুষের হাতের মুঠোয় চলে এসেছে। আর বিভিন্ন সামাজিক মাধ্যম সাধারণ মানুষের জীবনকে এক অন্য মাত্রা দিয়েছে। ঠিক সেই দিক দিয়ে বলতে গেলে মানুষের অবসরের সঙ্গী এখন একমাত্র সামাজিক মধ্যমগুলি। এর সাহায্যে ঘরে বসেই পারিপার্শিক ঘটনা জানার পাশাপাশি তারকাদের জীবনের বিভিন্ন ঘটনাও জানতে পারছেন। আর সাধারণ মানুষের মধ্যে বরাবরই তারকাদের জীবন নিয়ে কৌতুহল কম নয়। তাই প্রায়ই আমাদের সামনে তারকাদের জীবনের বিভিন্ন ঘটনা সামনে আসে।

সম্প্রতি ঠিক সেই রকমই এক ঘটনা প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে হিন্দি চলচ্চিত্র জগতের বিখ্যাত অভিনেতা ‘জিতেন্দ্র’র (Jeetendra) মেয়ে ‘একতা কাপুর’ (Ekta Kapoor) নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ না হয়েই মা হয়েছেন। ঘটনা শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। যার জন্য ‘একতা কাপুর’ (Ekta Kapoor) তার বাবাকে দায়ী মনে করেন।

এর কারণ হিসাবে জানা গিয়েছে, হিন্দি চলচ্চিত্র জগতের বিখ্যাত পরিচালক ‘একতা কাপুর’ (Ekta Kapoor) যখন বিনোদনের জগতে পা রাখেন; তখন তাঁকে তার বাবা বলেছিলেন তিনি কোনোদিন বিয়ে করতে পারবেন না।যদিও ‘একতা কাপুর’ (Ekta Kapoor) তার বাবার সেই কথা শুনেছেন। কিন্তু তারপরে অবশ্য আধুনিক চিকিৎসা পদ্ধতির মাধ্যমে তিনি এক সন্তানের মাও হয়েছেন। আর এই কথা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন জনপ্রিয় হিন্দি চলচ্চিত্র অভিনেতা ‘জিতেন্দ্র’ (Jeetendra)।

Related Articles