বিনোদনভাইরাল ভিডিও

ভাসান ডান্সে এক্সপার্ট সৌরভ! মহারাজের সিক্রেট ফাঁস করলেন স্ত্রী ডোনা

বর্তমানে স্টার জলসার (star jalsha) এক জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’। গত ৬ ই আগস্ট থেকে শুরু হয়েছে এই পর্বের সিজন, বেশ কিছুটা বদলও ঘটেছে আগের দুটি সিজনের থেকে। দর্শকরা দারুন উপভোগও করছেন এই রিয়েলিটি শো-টি। বলিউড থেকে শুরু করে টলিউডের একের পর এক বড়সড়ো তারকাদের আগমন হয়েছে এই মঞ্চে। এক একটি ধামাকাদার পারফরমেন্সের দ্বারা প্রতিযোগিরাও মন কাড়ছে দর্শকদের।

‘সুনীল শেট্টি’ , ‘মৌনি রয়’, ‘প্রসেনজিৎ চ্যাটার্জী’, ‘যীশু সেনগুপ্ত’ এবং ‘কোয়েল মল্লিক’-এর পর এবার মঞ্চে এসে হাজির হয়েছেন ‘ডোনা গাঙ্গুলী’ (Dona Ganguly)। গোটা বিশ্বজুড়ে তার ওডিসি নাচের জনপ্রিয়তা সম্পর্কে সকলেরই জানা। এবার ছোট পর্দার শো-তে এসেও চমক লাগিয়ে দিলেন সৌরভ ঘরণী। তবে ডোনা যে নাচতে পারেন সেটি সবাই জানলেও, মহারাজা নাচতে পারে কিনা সে ব্যাপারে দর্শকদের আগ্রহ ছিল বেশি। সেই প্রশ্ন পেতেই সৌরভের ব্যাপারে বিস্ফোরক মন্তব্য করলেন ডোনা।

তিনি জানান ভাসান ডান্স হলো বাঙালির প্যাশন আর সৌরভ গাঙ্গুলী (sourav Ganguly) খুব আনন্দিত হলেই, সেই ভাসান ডান্স করতে শুরু করে দেন! তার এরকম মন্তব্য সরাসরি উঠে এসেছে স্টার জলসার অফিশিয়াল পেজে। আগামী ২২ ও ২৩ শে অক্টোবর এই এপিসোডটি টিভিতে টেলিকাস্ট করা হবে।

Related Articles