Thursday, January 20, 2022

মনে পরে কি প্রেমী মুভির নায়িকাকে? কেমন আছেন অভিনেত্রী “চন্দনা”, জানুন বিস্তারিত

‘প্রেমী’ ছবির মিষ্টি নায়িকাকে আজ ও বহু সিনে দর্শক ভুলতে পারেনি। তবে সেই অভিনেত্রীকে আমরা সেভাবে আর কোনো নতুন সিনেমাতে দেখতে পাইনা । হ্যাঁ ঠিক ধরেছেন আমি অভিনেত্রী চন্দনা শর্মার কথা বলছেন। ২০০৪ সালে মুক্তি পেয়েছিল পরিচালক রবি কিনাগীর জনপ্রিয় বাংলা সিনেমা ‘প্রেমী’। আর এই ছবিতে জিৎ এবং যীশু সেনগুপ্তর সঙ্গে দেখা গিয়েছিল নবাগত চন্দনাকে। তবে চন্দনার অভিনয় এই সিনেমাতে খুবই প্রশংসনীয় পেয়েছিল।

আর অভিনেত্রীর প্রথম ছবি বক্স অফিসে ব্যপক জনপ্রিয় হন। এই ছবি দিয়েই সিনে জগতে আত্মপ্রকাশ হয়েছিল চন্দনার। সিনে সমালোচকদের মতে, এই সিনেমাতে ‘ওয়ান ফিল্ম ওয়ান্ডার’ ছিলেন সুন্দরী চন্দনা। সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে এই ছবির গান ‘মনে রেখো আমার এ গান’ আজ ও বহু সিনে দর্শকের অতি পছন্দের। তবে দুঃখের ব্যপার প্রথম ছবিতে ব্যপক সাফল্যের পর আর কোনো নতুন বাংলা ছবিতে চন্দনাকে দেখা যায়নি।

চন্দনা শর্মা আশির দশকের বাংলা ছবির এক জনপ্রিয় অভিনেত্রীর ছোট কন্যা। উত্তম কুমারের সময়কার মহানায়কের নায়লা অঞ্জনা ভৌমিকের ছোট মেয়ে। তবে এটা অনেকেই জানেননা অভিনেত্রী চন্দনার সঙ্গে যীশু সেনগুপ্তর সম্পর্ক শুধুই পেশাদারিত্বের নয় কারণ দুজনের মধ্যে এক বিশেষ ব্যক্তিগত সম্পর্ক আছে। আসলে চন্দনা আর যীশু শালিকা আর জামাইবাবু হন কারণ, সম্পর্কে চন্দনা অভিনেতার স্ত্রী নীলাঞ্জনার নিজের ছোট বোন হন। জামাইবাবু আর শ্যালিকার সম্পর্ক বেশ ভালোই। নীলাঞ্জনা হলেন অঞ্জনা দেবীর বড় মেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Chandana Sharma (@chandana.sharma)

সেভাবে চন্দনাকে বাংলা ছবিতে না দেখা গেলেও নি চন্দনা শর্মাকে। বাংলা ছবির জগতে দেখা না গেলেও পরবর্তীকালে বেশ কিছু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন চন্দনা। এই সময় বেশ কিছু বিজ্ঞাপনেরও কাজ করেছেন অভিনেত্রী। এমনকি বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গেও একটি বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করেন তিনি। তবে এই মুহূর্তে নিজের নানান বিজ্ঞাপনের কাজের পাশাপাশি নিজের পরিবারকে নিয়ে বেজায় ব্যস্ত। এক ছেলে ও স্বামীকে নিয়ে রীতিমতো সংসারী এখন প্রেমীর নায়িকা। সংসারের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন চন্দনা শর্মা। আর ছেলে এবং স্বামীর সঙ্গে প্রায়শই নানা ছবি আর ভিডিও শেয়ার করেন। সম্প্রতি নিজের মা তথা অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের জন্মদিন উপলক্ষে ‘প্রেমী’ ছবির আউটডোর সেট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন চন্দনা শর্মা। যা মুহূর্তে ভাইরাল হয়।

⚡ Trending News

আরও পড়ুন