Saturday, January 22, 2022

চুপিসারে প্রেম করছেন ‘মিঠাই’-এর রাতুল – শ্রীতমা! সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন দিয়া

বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সেরা ধারাবাহিক হলো মিঠাই (Mithai)। গত কয়েক মাস ধরেই ব্যাক-টু-ব্যাক টিআরপি লিস্টে একদম প্রথম স্থান অধিকার করে আছে এই ধারাবাহিক। তুফানমেল এবং উচ্ছেবাবুর রসায়ন মন কেড়েছে দর্শকের। মোদক পরিবারের বাকি সদস্যরাও দর্শকমহলে খুব কাছের হয়ে উঠেছেন। এরই মধ্যে অন্যতম হলেন শ্রীতমা এবং রাতুল। অভিনেত্রী দিয়া মুখার্জি অভিনয় করছেন শ্রীতমার চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

তবে হঠাৎ করেই টলিপাড়ায় গুঞ্জন শোনা গিয়েছিল, অভিনেত্রী তাঁর সহ-অভিনেতা অর্থাৎ রাতুলের সাথে প্রেমের সম্পর্ক রয়েছেন। শোনা গিয়েছিল, মিঠাইয়ের সেটে নাকি ঘনিষ্ঠতা বেড়েছে উদয় (রাতুলের চরিত্রে যিনি অভিনয় করছেন) এবং দিয়ার। তবে গুঞ্জন ঠিক কতটা সত্যি সেই ব্যাপারে এবার সোজাসুজি অকপটে মুখ খুললেন অভিনেত্রী দিয়া মুখার্জি।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)


বিশেষ এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী দিয়া মুখার্জি জানিয়েছেন, ‘‘উদয় খুব একটা ভাল বাংলা পড়তে পারত না। এখন অবশ্য পারে। ‘তুমি এলে তাই’ ধারাবাহিকে কাজ করতাম আমি আর ও। আমিই পড়ে পড়ে দিতাম। ও শুনে শুনে মুখস্ত করত। এখনও মাঝে মাঝে এটা হয়। একটা উদাহরণ দিই, ‘অভাব অনটন’ শব্দটাকে ও উচ্চারণ করত ‘অভাব টনাটন’। তাই ওকে আর আমাকে নিয়ে এ সব গুজব শুনে মজাই লাগে। বহু দিন ধরেই শুনতে হচ্ছে।’’

এরপর অভিনেত্রী বলেছেন তাঁর কানে যখন প্রথম এসেছিল এই গুঞ্জনের কথা, তখন তিনি সোজা রওনা দিয়েছিলেন মিঠাইয়ের এক্সিকিউটিভ প্রডিউসারের উদ্দেশ্যে। তাঁর কাছে গিয়ে বলেছিলেন,‘যিনি এই কথাটা বলেছেন, তাঁকে দয়া করে বলুন আমার ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহ থাকলে যেন আমাকে এসে বলেন। এভাবে পিছনে বলে বেড়াতে নিষেধ করুন।’ অভিনেত্রী জানিয়েছেন এই ঘটনাটির পর আস্তে আস্তে এরকম গুঞ্জন কমে যায়, একেবারে এখন প্রায় ধামাচাপা পড়ে গিয়েছে সেটি।

২০১৭ সালে সীমারেখা ধারাবাহিকের দৌলতে প্রেমে পড়েছিলেন অভিনেতা অভিষেক বসুর। ইতিমধ্যেই দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে। অভিনেত্রী এই সাক্ষাৎকারেই বলেছেন, দুজনে মিলেই যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছিলেন বিচ্ছেদের। অভিনেত্রী দিয়া মুখার্জি মনে করেন, সিনেমা এবং টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সম্পর্ক ভাঙা এবং গুজব ছড়ানো খুবই একটা সাধারন ঘটনা। এই গুজব বেশি করে ছড়িয়ে পড়তে দেখা যায় যখন কোন অভিনেতা এবং অভিনেত্রীর মধ্যে সদ্য বিচ্ছেদ হয়ে থাকে। সেই জন্যই তিনি এসব নিয়ে খুব একটা মাথা ঘামান না এমনটাই জানিয়েছেন।

⚡ Trending News

আরও পড়ুন