এইবার লন্ডনে পাড়ি দিলেন দ্বিতিপ্রিয়া, তবে বিদেশ সফর একেবারেই উপভোগ করতে পারছেন না ‘রানী মা ‘!

Actress ditipriya roy

‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। কিন্তু সিরিয়ালটি সম্প্রচারিত হওয়ার সময় থেকেই তাঁর হাতে আসতে থাকে ওয়েব সিরিজ ও ফিল্মের অফার। ‘করুণাময়ী রানী রাসমণি’ চলাকালীন বড় পর্দায় অভিনয় করতে শুরু করেছিলেন দিতিপ্রিয়া। এবার নতুন ফিল্মের শুটিংয়ের কাজে লন্ডন পাড়ি দিলেন দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়ার এই প্রথম বিদেশ সফর। তবে অত্যন্ত ক্লান্তির কারণে দিতিপ্রিয়া উপভোগ করতে পারছেন না তাঁর প্রথম বিদেশ সফর। বুধবার সকালেই চেন্নাই থেকে শুটিং সেরে ফিরেছেন দিতিপ্রিয়া। পরদিন, বৃহস্পতিবার, 3 টে 45 মিনিট নাগাদ ছিল লন্ডনের উড়ান। তার মাঝের কয়েক ঘন্টা বিশ্রাম নিতেই চলে গেছে। ফলে দিতিপ্রিয়ার বিদেশ যাওয়ার আনন্দ সেই ভাবে উপভোগ করা হচ্ছে না।

দিতিপ্রিয়া নিজেই জানিয়েছেন, তিনি খুব ক্লান্ত। ফলে বিদেশ যাওয়ার আনন্দ উপভোগ করতে পারছেন না তিনি। চলতি বছরের শুরুতেই আদিত্য সেনগুপ্ত (Aditya Sengupta) নির্মিত ফিল্মের শুটিং শেষ করেছেন দিতিপ্রিয়া। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম (Vikram)। এই ফিল্মের শুটিং হয়েছে উত্তরবঙ্গে। এরপরেই দিতিপ্রিয়া শুটিং শুরু করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’-এর। এই ফিল্মে প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া।

অপরদিকে দিতিপ্রিয়া অভিনীত একটি নতুন ফিল্মের শুটিং শুরু হতে চলেছে লন্ডনে। ফিল্মের পরিচালক রবিন নাম্বিয়ার(Rabin Nambiar)। এই ফিল্মের নায়ক ক্রুশল আহুজা (Krushal Ahuja)। দিতিপ্রিয়া় ও ক্রুশল ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। ক্রুশল ও রবিন নাম্বিয়ার, দুজনের ক্ষেত্রেই এটি প্রথম ফিল্ম। ক্রুশল জানিয়েছেন, অন্য স্বাদের গল্প ও দুজন নায়িকা হলেও ত্রিকোণ প্রেম নেই ফিল্মে। আপাতত লন্ডনে এক মাস ধরে চলবে এই ফিল্মের শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)