পরনে নেই সাদা থান, স্লিভলেস ব্লাউজ নীল শাড়িতে সাজলেন রানীমা, মথুরবাবু দিলেন স্পেশ্যাল কমেন্ট


জি বাংলা চ্যানেলের ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের রানী মা অর্থাৎ দিতিপ্রিয়া রায়কে সকলেই চেনেন। বরাবরই সাদা থান পরে অভিনয় করতে দেখা গেলেও এবার অভিনেত্রীকে দেখা গেল অন্য লুকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেন অভিনেত্রী দিতিপ্রিয়া। যেখানে তার পরনে রয়েছে আকাশ নীল রঙের হ্যান্ডলুম শাড়ি ও প্রিন্টেড স্লিভলেস ব্লাউজ ও তার সঙ্গে মানানসই করে দিতিপ্রিয়া পড়েছেন অক্সিডাইজড ব্রেসলেট ও নেকলেস। যদিও চোখে কাজল ও কপালে একটি ছোট্ট টিপ অভিনেত্রীর সাজকে এক অন্য মাত্রা দিয়েছে।

এই ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন একটি কবিতার লাইন যার অর্থ মোহ মায়া চিরস্থায়ী নয়। তার এই ছবিগুলি তোলা হয়েছে তার নিজস্ব বাড়িতে,আর ছবি তুলে দিয়েছেন তারই মা। এই ছবি পোস্ট হতেই দিতিপ্রিয়ার লুকের প্রশংসায় পঞ্চমুখ ‘মথুর’ অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়।

শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে শুরু করেছিলেন দিতিপ্রিয়া রায়। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত রাজকাহিনী সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এরপর তাকে করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালের রাসমনির ভূমিকায় কাস্ট করা হয়। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি তিনি অভিষেক বচ্চনের বিপরীতে অভিনয় করতে চলেছেন। অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’ সিনেমায় বব বিশ্বাসের মেয়ের বান্ধবী চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া জানিয়েছেন এই সিনেমাটিতে তার চরিত্রের যথেষ্ট গুরুত্বপূর্ণ। সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষ এর মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ। এছাড়া শুভজিৎ মিত্র পরিচালিত সিনেমা ‘অভিযাত্রিক’ ও অতনু বসু পরিচালিত আপকামিং সিনেমা ‘অচেনা উত্তম’ এ সাবিত্রী চ্যাটার্জী ভূমিকায় অভিনয় করেছেন দিতিপ্রিয়া।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন