×
বিনোদন

সাফল্যের চূড়ায় ‘রানীমা’, প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া

Advertisements
Advertisements

এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy)। আসলে ছবিতে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। যার মেয়ের ভূমিকায় অভিনয় করবেন সকলের প্রিয় রানী রাসমণি। মুম্বাই শুটিং চলাকালীন এই খবর শুনে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। অনেক আগে থেকেই টলিউডের বুম্বাদাকে তিনি চেনেন। এবার একসাথে কাজ করার সুযোগ পেয়ে আনন্দে আত্মহারা তিনি।

Advertisements

এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, বহুদিন ধরেই এই সিনেমার পরিচালক সৌভিক কুন্ডুর (Souvik Kundu) সঙ্গে কথা হয়েছিল তাঁর। প্রথমেই দিতিপ্রিয়াকে (Ditipriya Roy) নিয়েই মূলগল্প ভেবেছিলেন পরিচালক। তবে পরবর্তীকালে মুম্বাইয়ে শুটিং চলাকালীন অভিনেত্রী জানতে পারেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তাঁর বাবার চরিত্রে ভাবা হচ্ছে। আর এতেই আপ্লুত হয়ে যান অভিনেত্রী।

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির ওয়ার্কশপের কাজ। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রীর বক্তব্য, এই ছবিতে নাচের অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এইজন্যই অভিনেত্রীকে খুব ভালো করে নাচের অনুশীলন নিতে হচ্ছে। স্কুলপড়ুয়ার চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। বয়সন্ধির নানারকম সমস্যা ফুটিয়ে তোলা হবে এই ছবিতে। এর পাশাপাশি বলা হবে সমাজের কিছু কথা ও।

আগে থেকেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে চিনতেন। কিন্তু তাঁর সাথে কাজ করে অভিজ্ঞতার ঠিক কেমন হলো! এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী দিতিপ্রিয়া জানিয়েছেন, “বুম্বাদাকে ওয়ার্কশপে দেখে আমার এখনই মনে হচ্ছে যেন বাবার সঙ্গে কথা বলছি। ঠিক যেমন নিজের বাবার সঙ্গে কথা বলি”।

প্রসঙ্গত উল্লেখ্য, জিতের প্রোডাকশনেই সুইজারল্যান্ড-এর পরিচালনা করেছিলেন পরিচালক সৌভিক কুন্ডু। এবারে ‘আয় খুকু আয়’ এই ছবি একই ব্যানারে তৈরি হচ্ছে। ছবিতে প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া রায় ছাড়াও দেখা মিলবে অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত এবং অভিনেতা রাহুল দেব বসুর। শোনা গিয়েছে, এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রাফিয়ার রশিদ মিথিলাকেও। যদিও এখনও অবধি এই খবর পুরোপুরিভাবে নিশ্চিত নয়।

Advertisements