বিনোদন

Ditipriya Roy: সুইমিংপুলের নীল জলে হট অবতারে ধরা দিলেন দিতিপ্রিয়া, উষ্ণ ছবি মন কেড়েছে ভক্তদের

ছোট্ট দিতিপ্রিয়া (Ditipriya Roy) এখন টলিউডের অন্যতম মুখ্য চরিত্র। শিশুশিল্পী হিসেবে টলিউডের পদার্পণ করেছিল দিতিপ্রিয়া রায়; পরবর্তীকালে তার অভিনীত জি বাংলার (zee bangla) ধারাবাহিক ‘রানী রাসমণি’ মুগ্ধ করেছিল দর্শককে, এরপর থেকেই তার অভিনয় দক্ষতা আরো বেশি করে ছড়িয়ে গিয়েছিল সব জায়গায়। এছাড়াও ‘রাজকাহিনী’ (Rajkahini) সিনেমাতে তার অভিনয় মুগ্ধ করেছিল সকলকে। কিছুদিন আগেই রিলিজ করেছে ‘আয় খুকু আয়’, সেখানে প্রসেনজিৎ-এর মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে তাকে। কিছুদিন পরেই আসতে চলেছে ‘কলকাতা চলন্তিকা’ সেখানেও মুখ্য ভূমিকায় দেখা যাবে দিতিপ্রিয়া কে।

বর্তমানে অবশ্য সে ছুটি কাটাচ্ছে ‘বিশাখাপত্তনম’-এ; তারই কিছু মুহূর্ত শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সাথে।সেখানে তাকে দেখা যাচ্ছে সুইমিংপুলের নীল জলে ডুবন্ত অবস্থায়! পরনে ‘কালো রঙের সুইমশ্যুটে’ মুখে মেকআপ ছাড়া, চুল অগোছালো ভাবে এদিক-ওদিক করতে গিয়ে ক্যামেরায় পর্দায় ধরা পড়েছে সে। অবশ্য তাকে ছবিগুলি তুলে দিয়েছে তার বান্ধবী অগ্নিমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

বোঝাই যাচ্ছে বর্তমানে সে শুটিংয়ের কিছু ফাঁকা সময় পেলেই সে নিজের মতো ছুটি কাটাচ্ছে বন্ধুদের সাথে। ঘুরতে যাবার ছবির ক্যাপশনে সে ‘পাহাড় সমুদ্র নীল আকাশ সূর্যালোক’ এগুলির ইমোজি। স্বাভাবিকভাবেই এই ছবি দেখে এসে আকৃষ্ট হয়েছে তার ফ্যান-ফলোয়ার্সরা। এমনভাবে সে নিজেকে মাঝে মাঝেই তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles