বিনোদন

ভেজা প্যান্টি উন্মুক্ত নিতম্ব, নেটদুনিয়ায় ঝড় তুললেন দিশা পাটানি

বলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দিশা পাটানি (Disha Patani)। হাতেগোনা মাত্র কয়েকটি বছর হল পা রেখেছেন বলিউডে (Bollywood)। কিন্তু জনপ্রিয়তায় হার মানান পুরোনো জামানার অভিনেত্রীদেরও। দিশা পাটানি মানেই সুন্দরী, সুঠাম চেহারা। সঙ্গে উষ্ণ চাউনিতে ভরা লুক দিয়ে যখন তখনই ঘায়েল করেন ভক্তদের। পুরুষদের বুকে ঝড় তুলতে দিশা যে সিদ্ধহস্ত তা আর বলার অপেক্ষা রাখেনা। দিশা হল এ যুগের নতুন স্টাইল স্টেটমেন্ট। যার প্রেমে হাবুডুবু খায় ৮ থেকে ৮০ সকলে।

আর এবারেও তাঁর ব্যাতিক্রম হলনা। ফের বিকিনি লুকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী। সম্প্রতি দিশা (Disha Patani) নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই শেয়ার করেছেন এই ছবি। বেজ রঙা বিকিনিতে দিশার এই লুক দেখে মুহূর্তেই কুপোকাত হয়েছেন ভক্তরা। সূর্যের আলো গায়ে পড়তেই তাঁর সৌন্দর্য্য যেন আরও দ্বিগুন বেড়ে গিয়েছে। নিজের ভঙ্গিমায় ছবিটি তুলেছেন অভিনেত্রী।

প্রকৃতির আমেজ ঠান্ডা থাকলেও দিশার এই ছবি মুহূর্তেই আগুন ধরাচ্ছে সকলের হৃদয়ে। ছবি শেয়ার করতেই একের পর এক কমেন্ট উপচে পড়েছে দিশার কমেন্ট বক্সে। দিশার (Disha Patani) এই ছবিতে মুগ্ধ হয়ে ভালোবাসা এঁকে দিয়েছেন টাইগার। এমনকি নেটিজেনদের কেউ লিখেছেন যে-‘সেক্সী’। কেউ লিখেছেন-‘সো বিউটিফুল’। আবার কেউ হার্টের ইমোজি ও কেউ আগুনের ইমোজিতে ভরিছেন কমেন্ট বক্স। তবে, শুধু এটাই নয় মাঝে মধ্যেই বিকিনি লুকে নজর কাড়েন টাইগারের (Tiger Shroff) বান্ধবী।


প্রসঙ্গত, ২০১৫ সালে ‘লোফার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তাঁর চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর ২০১৬ সালে টাইগারের (Tiger Shroff) সঙ্গে ‘বেফিকরা’ নামের একটি ভিডিওতে কাজ করেন। তারপরই ‘এম.এস.ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) বিপরীতে অভিনয় করতে দেখা যায়। আর এই সিনেমার পর থেকেই ধীরে ধীরে দর্শকমহলে পরিচিত মুখ হয়ে ওঠেন দিশা পাটানি (Disha Patani)।

Related Articles