বিনোদনভাইরাল ভিডিও

‘বুকের মাঝে স্পষ্ট লাভ বাইট’! ভিডিও শেয়ার করতেই নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে ‘খুকুমণি’ দীপান্বিতা

স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumani Home Delivery)। ২০২১ সালের শেষের দিকে এই ধারাবাহিক ছোটপর্দায় সম্প্রচারিত হওয়া শুরু হয়েছিল। প্রথম দিক থেকেই এই ধারাবাহিক জনপ্রিয়তা লাভ করতে থাকে। এই ধারাবাহিকের ‘পেঁপে দিয়ে চেপে দেওয়া’ সংলাপ দর্শকমহলে বেশ জনপ্রিয়।


এক সাধারণ মেয়ের জীবনের গল্প উঠে এসেছে এই ধারাবাহিকের চিত্রনাট্যে। মুখ্য চরিত্র ‘খুকুমণি’-র ভূমিকায় অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। খুব অল্প সময়েই নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে তিনি দাগ কাটতে সক্ষম হয়েছেন। পূর্বের খলনায়িকার চরিত্র থেকে এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে নায়িকার চরিত্রে উত্তরণ ঘটেছে তাঁর।


পূর্বে স্টার জলসার আরেক ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-তে ‘চুমকি’ হিসেবে দেখা গিয়েছিল দীপান্বিতাকে। সেই ধারাবাহিকেও তিনি বেশ দক্ষতার সঙ্গে অভিনয় করেছিলেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ দীপান্বিতা। নিয়মিত নিজের ছবি ও রিল ভিডিও পোস্ট করে থাকেন তিনি। ইনস্টাগ্রামে তিনি প্রায় ১৩৯ হাজার ফলোয়ার্সের অধিকারিণী, এই সংখ্যাটা নেহাত মন্দ নয়।


তাঁর পোস্টের তালিকায় ব্যক্তিগত ছবি ও ভিডিও ছাড়াও শ্যুটিং সেটের ছবি, সহকর্মীদের সাথে ছবি-ভিডিও, মেকআপ রুমের ভিডিও-ও থাকে। সম্প্রতি দীপান্বিতার পোস্ট করা এক রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে তিনি এক জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে শুধুমাত্র মৌখিক এক্সপ্রেশন দিয়ে অভিনয় করেছেন।

এক অফ-হোয়াইট রঙের শার্টের বুকের বোতাম খুলে, কপালে ছোট্ট কালো টিপ পরে খোলা চুলে তিনি এই ভিডিও রেকর্ড করেছেন। নেটিজেনরা কমেন্ট বক্সে দীপান্বিতার অভিনয়ের প্রশংসা করেছেন। তবে অভিনয়ের পাশাপাশি তাঁর বুকের এক লাল দাগ নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। বেশিরভাগ নেটিজেনের মতে দীপান্বিতার বুকের লাল দাগ আসলে ‘লাভ বাইট’। অভিনেত্রী নিজে এই কথার কোনো উত্তর না দিলেও তাঁর অনুগামীরা এর প্রতিবাদে এগিয়ে এসেছেন, তাঁদের মতে,’ওটা পিম্পল, লাভ বাইট নয়।’ এইসবের মধ্যেও দীপান্বিতার পোস্ট করা ভিডিও ইতিমধ্যেই ২ লাখ ৮১ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন ও ২৬ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন।

Related Articles