‘ঠাকুর জামাই এলো বাড়িতে’, পান্তা ভাতের কুন্ডুর থেকে ডান্স স্টেপ শিখে নিলেন অভিনেত্রী শ্রাবন্তী, মূহুর্তে ভাইরাল ভিডিও

Dance Bangla Dance

জি বাংলার(Zee Bangla) পর্দায় প্রতি শনি ও রবিবার রাত সাড়ে ৯ টায় সম্প্রচারিত হয় ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। অসাধারণ নাচের প্রতিভা নিয়ে মঞ্চে হাজির হয় সকল প্রতিযোগি। ‘নাচেই হবে মুশকিল আসন’ এটাই এই শো এর ট্যাগলাইন। সম্প্রতি এই নাচের মঞ্চে শুরু হয়েছে পূর্ণমিলন উৎসব। প্রাক্তন প্রতিযোগীদের সঙ্গে বর্তমান প্রতিযোগীদের যুগলবন্দীতে অসাধারণ পারফরম্যান্স ফুটে উঠছে ডান্স বাংলা ডান্স এর মঞ্চে।

আর সেই মঞ্চেই এবার হাজির হয়েছিল পান্তা ভাতের কুন্ডু। একসময় তাঁর নাচের জাদুতে মুগ্ধ হয়েছিল সকলে। এমনকি মিঠুন চক্রবর্তীই (Mithun Chakraborty) তাঁকে ভালোবেসে নাম দিয়েছিল ‘পান্তা ভাতের কুন্ডু’। আসলে তাঁর ভালো নাম দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu)। তবে, এখন দীপান্বিতা আর ছোটটি নেই। সে এখন নাম লিখিয়েছে টিনেজারদের দলে। এত বছর পর ‘ডিবিডি’ (Dance Bangla Dance) র মঞ্চে তাঁর নাচের পারফরম্যান্স মুগ্ধ করেছে সকলকে।

এমনকি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) তাঁর নাচে এতটাই মুগ্ধ হয়েছে রীতিমতো তাঁকে ‘এক্সপ্রেশন কুইন’ নামে আখ্যা দেয়। এমনকি তাঁর এই পারফরম্যান্স যে তাঁদের জন্য সারপ্রাইজ ছিল তাও জানায় শ্রাবন্তী। এরপরই অভিনেত্রী দীপান্বিতাকে (Dipanwita) বলে যে, ‘বলি ও ননদী’ গানের সঙ্গে কিছু স্টেপ শিখিয়ে দিতে। এরপর দীপান্বিতা ও শ্রাবন্তীর নাচের জাদুতে ভরে উঠলো ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চ। সম্প্রতি সেই ভিডিওই (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।