বিনোদন

নানা পাটেকার ‘দুশ্চরিত্র’! বিস্ফোরক মন্তব্য ডিম্পল কাপাডিয়ার

অভিনয় জগতের ভালো খারাপ দুই দিকই বর্তমান! আমরা যেমন ভালো দিকটি টিভির পর্দায় দেখতে পাই, সেরকম বিভিন্ন লোকের সাথে কাজ করার ফলে অভিনেতা-অভিনেত্রীদের সম্মুখীন হতে হয় বিভিন্ন খারাপ ঘটনার। ঠিক এরকম ভাবেই নানা পাটেকার (Nana Patekar)-এর স্বভাব চরিত্র নিয়ে মন্তব্য তুললেন অভিনেত্রী ‘ডিম্পল কাপাডিয়া’ (Dimple Kapadia)।

 

View this post on Instagram

 

A post shared by Nana patekar (@nana.patekar)


এর আগেও ‘নানা পাটেকর’-র চরিত্রের দিকে আঙ্গুল তুলেছিল, অভিনেত্রী ‘তনুশ্রী দত্ত’ (Tanushree Dutta)। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘দ্য হর্ন ওকে’ সেখানে ‘তনুশ্রী’র সাথে একটি নাচের দৃশ্যের শুটিংয়ে, বিভিন্ন অশালীন আচরণ করেছিল ‘নানা পাটেকার’ কিন্তু তার এই মন্তব্য মিথ্যে! সেটি প্রমাণ করতে ‘নানা’ ঘুরিয়ে মানহানির মামলা করেছিল। সেই সময় ‘তনুশ্রী’ কে বলিউডের (Bollywood) কেউই গ্রহণযোগ্যতা দেয়নি! ফলে আস্তে আস্তে ব্ল্যাকলিস্টেড হয়ে পড়েছিল অভিনেত্রী।


‘তনুশ্রী’র এই মন্তব্যের অনেক আগেই ‘ডিম্পল কাপাডিয়া’ মুখ খুলে ছিলেন ‘নানা পাটেকার’-কে নিয়ে। তিনি একটি সাক্ষাৎকারে ‘নানা পাটেকার’-এর ঘৃণ্য অন্ধকার জীবন নিয়ে কথা তুলে ধরেছিলেন। তিনি বলেছিলেন, “নানা সত্যিই একজন ভালো অভিনেতা, কিন্তু তার জীবনের অন্ধকার দিকটি ভয়ংকর এবং ঘৃণ্য”। ‘তনুশ্রী’র ওইরুপ মন্তব্যের পর ২০১৪ সাল থেকে বেশ খানিকটা অভিনয় জগত থেকে সরে এসেছিলেন নানা। সম্প্রতি তাকে আবারও দেখা যেতে পারে, ‘অনন্তনারায়ন মহাদেবন’ পরিচালিত ‘দ্য কনফেশন’ নামক একটি সোশ্যাল থ্রিলার ফিল্মে।

Related Articles