বিনোদন

খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে সকলকে মুগ্ধ করল মিঠাই-সিদ্ধার্থর ছেলে শাক্য, ভাইরাল ভিডিও

জি বাংলার (zee bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। প্রথমদিকে টিআরপি বেশি থাকার কারণে, বেঙ্গল টপারের তকমা জুটলেও; বর্তমানে তা তলানিতে এসে ঠেকেছে। টাইম স্লট পরিবর্তন করার পাশাপাশি, গল্পতেও এসছে বেশ কিছু নতুন টুইস্ট। বর্তমানে গল্পের কেন্দ্রীয় চরিত্র সৌমিতৃষা (soumitrisha) ওরফে ‘মিঠাই’ এবং আদৃত (Adrit Basu) ওরফে ‘সিদ্ধার্থ’র ছেলে শাক্যর চরিত্রের আগমন ঘটেছে। সিরিয়ালে দেখা গেছে মিঠাই মারা গিয়েছে এবং একরত্তি ছেলে শাক্যকে সামলাতে রীতিমতো নাজেহাল সিদ্ধার্থ! এরপরই বাড়িতে একটি প্রাইভেট টিউটর রাখার ব্যবস্থা করে মোদক পরিবারের সবাই এবং সেখানেই আসে চমক! প্রাইভেট টটিউর হিসেবে যে বাড়িতে আসে, সে মিঠাইয়ের মতনই দেখতে। সবমিলিয়ে মিঠাইয়ের গল্প আপাতত জমে উঠেছে।

বর্তমানে শাক্য মোদকের চরিত্রে যে অভিনয় করছে তার নাম ‘ধৃতিষ্মান চক্রবর্তী’ (Dhritishmam Chakraborty)। এই খুদের রয়েছে অসামান্য প্রতিভা! মাত্র পাঁচ বছর বয়সেই পাঁচটি ভাষাতে গান গেয়ে দেখিয়ে দিতে পারে ধৃতিষ্মান। সংস্কৃত, বাংলা, হিন্দি, ইংরেজি, অহমিয়া এই সবকটি ভাষাতে গান গেয়ে ২০২১ সালে ‘ইন্ডিয়া বুক অফ রেকর্ড’-এ নাম তুলেছিল সেই বিস্ময়কর খুদে। স্বয়ং প্রধানমন্ত্রী ‘নরেন্দ্র মোদী’ (Narendra Modi) তার প্রতি মুগ্ধ হয়ে টুইট করেছিলেন এবং ধৃতিষ্মানকে ‘রাষ্ট্রীয় বাল পুরস্কার’ তুলে দেওয়া হয়েছিল।

সম্প্রতি ফেসবুকে ধৃতিষ্মানের একটি ভিডিওকে ঘিরে, আবারো চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছে খুদে শাক্য। সেখানে তাকে দেখা গেছে নিজের পেজ থেকে লতা মঙ্গেশকরের একটি গান গেয়ে, তাকে শ্রদ্ধা জানাচ্ছে ধৃতিষ্মান। ‘প্রিয়া তো সে নয়না লাগে রে’, অসম্ভব সুন্দরভাবে এই গানটি সে উপস্থাপনা করেছে, পাশে অবশ্যই ছিল তার মা। ভিডিওটি ইতিমধ্যে ৯ হাজার মানুষের পছন্দ হয় এবং অদ্ভুতভাবে সিরিয়ালে বাবা দৃতের সাথে শাক্যর মিল খুঁজে পেয়েছে দর্শকেরা। তারা জানিয়েছে আদৃত যেমন ভালো গান গায়, সেরকমই ছেলে ধৃতিষ্মান।

Related Articles