Sunday, November 28, 2021

সম্প্রতি প্রকাশ্যে এলো ধর্মেন্দ্রর একষট্টি বছরের আরও এক সন্তান!

বলিউড অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra)-র অনুরাগীর সংখ্যা কম নয়। ‘ধরমজী’ একসময় ‘হিম‍্যান’ নামে পরিচিত ছিলেন। বলিউডে শরীরচর্চা শুরু হয়েছিল সর্বপ্রথম ধর্মেন্দ্রর মাধ্যমে। এতদিন সকলে জানতেন, ধর্মেন্দ্র ও প্রথম স্ত্রী প্রকাশ কৌর (Prakash Kaur)-এর দুই পুত্র ও দুই কন্যা, যথা- সানি (Sunny Deol), ববি দেওল (Bobby Deol), অজয়েতা (Ajayeta) ও বিজয়েতা (Vijayeta)। ধর্মেন্দ্র ও দ্বিতীয় স্ত্রী হেমা (Hema Malini)-র রয়েছে দুইটি কন্যাসন্তান, যথা -এষা দেওল (Esha Deol) ও অহনা দেওল (Ahana Deol)। কিন্তু এবার ধর্মেন্দ্র সকলের সামনে নিয়ে এলেন তাঁর একষট্টি বছর বয়স্ক সন্তানকে।

সেটি হল ধর্মেন্দ্রর উপার্জনে কেনা প্রথম গাড়ি যে তাঁর সুখ-দুঃখের সঙ্গে কাটিয়েছে একষট্টি বছর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধর্মেন্দ্র একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর এই গাড়ির সাথে। 1960 সালে আঠারো হাজার টাকার বিনিময়ে এই গাড়িটি কিনেছিলেন তিনি। তৎকালীন সময়ে আঠারো হাজার টাকার মূল্য ছিল অনেক। ভিডিওটি শেয়ার করে ধর্মেন্দ্র লিখেছেন, গাড়িটি তাঁর ‘বিলাভড বেবি’।

ধর্মেন্দ্রর সঙ্গে হেমার বিয়ে সমাজে নিন্দাজনক হলেও সবটাই মেনে নিয়েছিলেন প্রকাশ কৌর। তিনি বলেছিলেন, হেমার মতো সুন্দরী মেয়েকে যে কেউ নিজের বৌ হিসাবে পেতে চাইবেন। কিন্তু প্রকাশ এহেন কথা বলার পরেও আজও ধর্মেন্দ্রর পৈতৃক ভিটেতে পা রাখার অধিকার পাননি হেমা।

তবে ধর্মেন্দ্রর প্রথম পক্ষের সন্তান সানির সঙ্গে এষা ও অহনার সম্পর্ক অনেক ভালো। এমনকি হেমা গাড়ি অ্যাক্সিডেন্টে আহত হলে চিকিৎসকের ব্যবস্থা করেছিলেন সানি।

⚡ Trending News

আরও পড়ুন