বিনোদনভাইরাল ভিডিও

ট্রেন্ডিং ‘কাঁচাবাদাম’ গানে নাচলেন যজুবেন্দ্র চাহালের বউ ধনশ্রী, তুমুল ভাইরাল ভিডিও

সারা দেশের সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা বর্তমানে সবাই এখন ভ্যালেনটাইন্স ডে র মেজাজে। সোশ্যাল মিডিয়ায় ভালোবাসার মানুষের সাথে ছবি, ভিডিও অথবা বিশেষ মুহূর্তের ছবি অনেকেই শেয়ার করছেন। কিন্তু এই ভালবাসার দিনে একাই কাটাতে হচ্ছে টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি স্কোয়াডের স্পিনার যুবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রীকে (Dhanashree Verma)। তবে ভ্যালেন্টাইন্স ডে এর দিন পাশে স্বামীকে না পেয়ে এতোটুকু মনমরা নন ধনশ্রী। বরঞ্চ এই স্পেশাল দিনে চিরকালের ভ্যালেন্টাইন অর্থাৎ মায়ের সাথে দুর্দান্ত নাচের ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে এই ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। উল্লেখ্য ক্রিকেটার যুবেন্দ্র চাহাল বর্তমানে জাতীয় দলের সাথে কলকাতায় রয়েছেন।

যুবেন্দ্রর স্ত্রী ধনশ্রী আসলে একজন ডান্স কোরিওগ্রাফার। সোশ্যাল মিডিয়ায় তাঁর নাচের ভিডিও এর আগে বহুবার ভাইরাল হয়েছে। ধনশ্রী ডান্স কোরিওগ্রাফার এর পাশাপাশি একজন উল্লেখযোগ্য ইউটিউবার। সুতরাং তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ। সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করতে ধনশ্রী তাঁর মায়ের সাথে একটি ডান্স ভিডিও আপলোড করেন। কিন্তু অন্য সমস্ত ভিডিও থেকে এই ভিডিওর ভিউ আরো বাড়ছে। তার একটাই কারণ ভিডিওর সাথে রয়েছে আমাদের পশ্চিমবঙ্গের যোগসূত্র। অনেকেই ভাবছেন আসল ব্যাপারটা কি? কি এমন ঘটালেন মা-মেয়ে যাতে বাংলার সাথে যোগসূত্র স্থাপন করলেন তারা!

ডান্স ভিডিও

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma Chahal (@dhanashree9)

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সবথেকে ট্রেন্ডিং বিষয় হল বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানটি। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই মজেছেন এই গানের নেশায়। ইনস্টাগ্রামের পেজ খুললেই এই গানের হাজার একটা রিল ভিডিও দেখা যায়। আর এইবার এই গানে কোমর দোলালেন ক্রিকেটার যুবেন্দ্রর স্ত্রী ধনশ্রী এবং ধনশ্রীর মা। সোশ্যাল মিডিয়ার নিজস্ব হ্যান্ডেল থেকে ধনশ্রী এই নাচের ভিডিও আপলোড করেন। ক্যাপশনে লেখেন ‘চিরদিনের ভ্যালেন্টাইনস’এর সাথে। আপাতত মা মেয়ের এই যুগলবন্দী মুহুর্তের মধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

Related Articles