Tuesday, December 7, 2021

দেবের অন্ধ ভক্ত! এবার কোলকাতার এই যুবক তাঁর প্রিয় অভিনেতার নাম দিয়ে খুললেন চায়ের দোকান

প্রিয় নায়কের চরম ভক্ত হলে যা হয়! প্রিয় নায়কের জন্যে মানুষ কী না কী করে। কেউ সেই নায়কের মতো হতে চায়। কেউ তির ছবি এনে সারা ঘর ভর্তি করে দেয়, কেউ নায়কের মতো অ্যাকশন দেখানোর চেষ্টা করে, কেউ অবার নায়কের বাড়ির সামনে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকে শুধু তাকে একবার দেখার জন্যে। আবার কেউ তো আবার সেই প্রিয় নায়কের ছবি রেখে পুজো অর্চনাও শুরু করে দেয়। কতো ভক্ত যে কি করে তার কোনও হিসাব নেই। এসব খবর বাতাসে ভেসে আসতেও বেশি সময় লাগে না।

এই যেমন খাস দক্ষিণ কলকাতাতেই আছে বিগ-বি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) মন্দির। ভাবা যায়! প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের জন্যে মানুষ কি না কি করে। আবার প্রতিটা অলিগলিতে ছড়িয়ে ছিটিয়ে আছে শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খানের (Salman Khan) ফ্যান ক্লাব। কিন্তু এবার একটু অন্য রকম ব্যাপার চোখে পড়লো। ঘটনাটা খোদ কলকাতার।

টলিউড সুপারস্টার ‘দেব’-এর (Dev) নামে একটি চায়ের দোকানই খুলে ফেললেন দেবের একজন অন্ধ ভক্ত। দোকানের পোশাকী নামও রেখেছেন। নিজের চায়ের দোকানের নাম রেখেছেন ‘দেব অ্যান্ড টি’ (Dev N Tea)। এই ঘটনা জানার পর থেকেই হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই চায়ের দোকানের মালিক অর্ণব গুহ নামক এক যুবক। এর পাশাপাশি অর্ণবের একটি আলাদা পরিচয়ও আছে। তিনি একজন পেশাদার ফটোগ্রাফার। তাই তার দোকানেও দেবের নানান ছবি রেখেছেন। চা প্রেমীদের রসনার স্বাদ দিকে চায়ের দোকানের দিকেও কড়া নজর রাখেন অর্ণব। কেশর চা, তন্দুরী চা, মালাই চা, এলাচ চা – কি নেই এখানে! মাত্র ১৫ টাকা থেকে ২৫ টাকার মধ্যেই এখানে ভিন্ন স্বাদের চা পাওয়া যাচ্ছে। চা’য়ের সাথে আড্ডার জন্যেও এটি একটি পীঠস্হানে পরিণত হতে চলেছে। কারণ, ভাইরাল হওয়ার পর থেকেই এখানে অনেক মানুষ আসছেন অর্ণবের চায়ের স্বাদ নিতে।

⚡ Trending News

আরও পড়ুন