চুপিসারে বিয়ে সারলেন দেব-রুক্মিণী! লাল বেনারসিতে কনের বেশে ছবি শেয়ার করলেন রুক্মিণী

Actor Dev

‘গোলন্দাজ’, ‘টনিক’ এবং তারপর ‘কিশমিশ’। দেব (Dev) অভিনীত ফিল্মগুলি বাংলার দর্শকদের হলমুখী করে তুলেছে। এই তিনটি ফিল্মের মধ্যে সবচেয়ে বেশি সফল ‘টনিক’। তবে কম যাচ্ছে না ‘কিশমিশ’-ও। গত একমাস ধরে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে এই ফিল্ম। সম্প্রতি ‘কিশমিশ’-এর সফল এক মাসের প্রদর্শন উপলক্ষ্যে এই ফিল্মের নায়িকা রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) শেয়ার করলেন একটি পোস্ট।

রুক্মিণীর শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে, ‘কিশমিশ’-এর একটি দৃশ্যের কিছু স্টীল। সেই দৃশ্যে বিয়ে হচ্ছে টিনটিন ও রোহিণীর। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, রোহিণীর সিঁদুর দান হওয়ার পর তাকে লজ্জাবস্ত্র দিয়ে ঢাকার আগের মুহূর্তটি। ছবিগুলি শেয়ার করে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন রুক্মিণী। তিনি লিখেছেন, দর্শকরাই পূরণ করেছেন টিনটিন ও রোহিণীর স্বপ্ন। এরপর তিনি ‘কিশমিশ’ রিলিজ হওয়ার ওয়ান মান্থ অ্যানিভার্সারির কথা লিখেছেন।ছবিতে রুক্মিণীর পরনে রয়েছে লাল রঙের বেনারসী, মাথায় লাল ওড়না ও সাদা টোপর। কপালে চন্দন ও গলায় চিক এবং লম্বা হার, সিঁথিতে টিকলি। দেব পরেছেন চিরাচরিত বাঙালি বরবেশ। এরপরেই নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, তাঁদের সত্যিই বিয়ে কবে হবে!

একটি সাক্ষাৎকারে দেব জানিয়েছিলেন, চারিদিকে ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের ঘটনা দেখে তিনি ও রুক্মিণী সিদ্ধান্ত নিয়েছেন, আপাতত তাঁরা বিয়ে করবেন না। তাঁরা এভাবেই একসাথে থাকতে চান। দেবের মতে, এর ফলে তাঁদের সম্পর্কে ভাঙন ধরবে না।

‘কিশমিশ’-এর মূল আকর্ষণ দেবের বিভিন্ন লুক। ‘গোলন্দাজ’-এর পরেই শুটিং শুরু হয়েছিল ‘কিশমিশ’-এর। এই ফিল্মের জন্য দেব নিজের ওজন অনেকটাই কমিয়েছিলেন। এছাড়াও ফিল্মে ব্যবহার করা হয়েছে উন্নত ধরনের গ্রাফিক্স। সব মিলিয়ে আরও বেশি মিষ্টি হয়ে উঠেছে ‘কিশমিশ’।