বিনোদন

রুক্মিণী প্রেমপ্রস্তাব প্রত্যাখ্যান করায় কেঁদে ভাসালেন দেব!

বাংলা সিনেমার সব থেকে হিট জুটি হলো দেব (Dev) এবং রুক্মিণী। এই জুটি ইতিমধ্যে টলিউড ইন্ডাস্ট্রিকে পাঁচটি সফল ছবি উপহার দিয়ে ফেলেছে! সম্প্রতি টলিউড কাঁপাতে আসতে চলেছে তাঁদের আসন্ন অর্থাৎ ষষ্ঠতম ছবি ‘কিশমিশ’। তবে নতুন ছবি আসার আগেই এই জুটির মধ্যে কিছুটা টালমাটাল দেখা গেল। অভিনেত্রীর গলায় বেসুরো সুর শোনা গেল। এই দিনে সর্বসমক্ষে বাস্তব জীবনের প্রেমিক এবং রিল লাইফ হিরো দেবকে সরাসরি প্রত্যাখ্যান করলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। পর্দার সাথে সাথে বাস্তব জীবনেও দুর্দান্ত কেমিস্ট্রি এই জুটির। তবে হঠাৎ করেই অভিনেত্রী কেন এরকম আচরণ করছেন তা অবাক করে দিয়েছে নায়ক দেবকে। সদ্যই মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন এই জুটি। তবে বর্তমানে লোকলজ্জার ভয়ে ব্লেড দিয়ে নিজে হাত কাটতে চলেছেন ‘কিশমিশে’র নায়ক।

আত্মহত্যা করতে যাওয়া দেবের এরপরে কি হলো! সেটাই জানতে চাইছে তাঁদের আপামর ভক্তকুল। তবে এই সমস্ত কিছু বাস্তব জীবনে নয়, হচ্ছে সিনেমার পর্দায় অর্থাৎ আসন্ন ছবি কিশমিশের চিত্রনাট্যে। এভাবেই গল্পের পরোতে পরোতে উত্তেজনা এবং রোমাঞ্চে ভরে রয়েছে দেব রুক্মিণীর ছবি ‘কিশমিশ’। সোমবার কলকাতার একটি প্রথম সারির মাল্টিপ্লেক্সে ছবির প্রমোশনের জন্য হাজির হয়েছিলেন নায়ক নায়িকা। বিকাল সাড়ে পাঁচটায় সিনেমার ‘রোহিনী সেন’এবং’টিনটিন’কে দেখে তাঁদের ভক্তরা একসাথে জয়ধ্বনী দিতে থাকেন ‘১, ২,৩,৪,… দেবদা সুপারস্টার’। সাদা পুলওভারে চনমনে দেব এবং স্লীভলেস শর্ট ড্রেসে রুক্মিণী কে অত্যন্ত আকর্ষণীয় লাগছিল। উল্লেখ্য পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ‘কিশমিশ’ প্রথম ছবি আর এই ছবিতে আবার জুটি বেঁধেছেন দেব এবং রুক্মিণী। এইদিন ছিল ছবির প্রথম ঝলক।

এই ছবিতে কার্টুনের সাথে বাস্তব জীবনের মিলমিশ দেখানো যাবে। সিনেমা শুরুতেই পর্দায় কার্টুন স্কেচ এ দেখা যাবে নায়ক নায়িকা কে। প্রত্যেক ছবির মতো এবারও এই ছবিতে দেবের মুখে থাকবে অসামান্য সংলাপ। ছবিতে দেবকে বলতে শোনা যাবে ‘ভালোবাসা শব্দটিই আরেকটা কিসমিসের মত।দেখতে খারাপ হলেও খেতে মিষ্টি’। তিনটি সময়কালে অভিনয় করতে দেখা যাবে নায়ক-নায়িকাকে। একটি প্রায় আশির দশকের ,একটি ২০১৪ সালের মাঝামাঝি সময়কার, আরেকটি সময়কাল করোনাকালীন পরিস্থিতিতে যেখানে মানুষের জীবনে মাস্ক সঙ্গী হয়। কলেজ পড়ুয়া ,মধ্যবয়সী জীবন এবং ঘর সংসারী এই তিন রূপে দেখা যাবে নায়ক দেব কে।

ছবির গল্পে দেব দুর্দান্ত কার্টুন আঁকতে পারে ,যদিও সে নিজেকে ফেলুদা মনে করে কিন্তু পড়াশোনায় অষ্টরম্ভা। চিত্রনাট্যে ছবির নায়িকার কথায় ‘এত সিরিয়াস হয়ে গেলি। আমি তোকে ভালোবাসি না বস’। ভালবাসা ও মন্দবাসার মাঝখানে কলেজ লাইফ পেরিয়ে আর এক জীবনে পা দেয় এই জুটি। কিন্তু তাদের জীবনে সত্যিই কি ভালোবাসা কিসমিস হয়ে ধরা দিল নাকি আঙ্গুর ফল টক হলো তা দেখতে অবশ্যই আপনাদের হলে যেতে হবে। আগামী ২৯ শে এপ্রিল মুক্তি পেতে চলেছে ছবিটি। দেব এবং রুক্মিণী ছাড়াও এ ছবিতে রয়েছেন অঙ্কুশ হাজরা, জুন মালিয়া, অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায় প্রমুখরা।

Related Articles