×
বিনোদন

প্রাক্তন প্রেমিকা শুভশ্রীর সিনেমার প্রচারে দেব!

Advertisements
Advertisements

টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ ‘দেব’ অর্থাৎ দীপক অধিকারী। ‘মহানায়ক’ বলেও আখ্যা দেওয়া হয় তাকে। এক সময়ে নানান হাস্যকর ছবির মাধ্যমে দর্শকদের মণি কোঠৃয় অঙ্কিত হয়েছিল তার নাম। তবে বর্তমানে নিজের গুনে সুপারস্টার হয়ে উঠেছেন তিনি। একাধারে যেমন ব্লকবাস্টার নায়ক, ঠিক সেরকম ভাবেই প্রযোজকের দায়িত্ব সামলাচ্ছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দেব প্রযোজিত ও অভিনীত ছবি ‘প্রজাপতি’। এর পাশাপাশি এই মুহূর্তে হল জুড়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Shubhashree Ganguly) এবং ‘পরমব্রত চট্টোপাধ্যায়’ (paramilitary Chattopadhyay) অভিনীত ‘ডঃ বক্সী’।

Advertisements

যদিও দেবের প্রযোজনায় তৈরি ‘প্রজাপতি’ নন্দনে জায়গা পায়নি, ফলে সকলেই রীতিমত চড়াও হয়েছিলেন কিন্তু এ ব্যাপারে কোন প্রকার মতামত প্রকাশ করেননি ‘রাজ চক্রবর্তী’, ‘শুভশ্রী গাঙ্গুলী’ বা ‘পরমব্রত’ কেউই। যদিও প্রজাপতির বিশাল সফলতা সম্পর্কে শুভশ্রী জানিয়েছিলেন, “তারও ভালো লেগেছে”।

এবার অবশ্য শুভশ্রী অভিনীত ‘ডক্টর বক্সী’ নিয়ে মুখ খুললেন সকলের প্রিয় দেব। এই ছবিতে ডক্টর বক্সীর ভূমিকায় অভিনয় করছেন ‘পরমব্রত চট্টোপাধ্যায়’। এছাড়া লেখিকের ভূমিকায় দেখা যাবে শুভশ্রী কে। এরা দুজন বাদেও এই ছবিতে রয়েছে ‘বনি সেনগুপ্ত’। ২০ শে জানুয়ারি বড় পর্দায় মুক্তি পেয়েছে এই ছবিটি।


এর মধ্যে দেবের একটি টুইট সকলকে রীতিমতো চমকিত করে তুলেছে। যেখানে ডক্টর বক্সী হ্যাশট্যাগ দিয়ে দেব লিখেছে, এই সিনেমাটি তার নিকটবর্তী সিনেমা হলে মুক্তি পেয়েছে। তিনি ওই সিনেমার প্রত্যেকটি সদস্যকেই ট্যাগ করে শুভেচ্ছা জানান। তবে এর প্রতিক্রিয়াতে পরিচালক ‘সপ্তাশ্ব বসু’ এবং বনি সেনগুপ্ত ছাড়া কেউই তাকে আর ধন্যবাদ জানায়নি। যার ফলে অনেকেই তাদের ক্ষোভ প্রকাশ করে, এমনকি শুভশ্রীকে সরাসরি ট্যাগ করে জানায় তার দেবকে দেখে শেখা উচিত!

Advertisements