বিনোদনভাইরাল ভিডিও

ডান্স ডান্স জুনিয়র-এর মঞ্চে সৃজলার সঙ্গে বেলি ড্যান্সে মেতে উঠলেন দেব, মাথায় হাত রুক্মিণীর, ভাইরাল ভিডিও

স্টার জলসার (star jalsha) জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। এই অনুষ্ঠানের সিজন ৩ শুরু হয়েছে ৬ আগস্ট থেকে যেখানে বিচারকের আসনে দেখা মিলেছে সুপারস্টার ‘দেব’ (Dev), ‘রুক্মিণী মৈত্র’ (Rukmini Maitra) এবং সুন্দরী ‘মোনামী’ (Monami Ghosh)র। এর পাশাপাশি ক্যাপ্টেন হিসেবে দেখা গেছে ‘তৃণা সাহা’, দীপান্বিতা এবং অভিষেককে। তবে চমকের এখানেই শেষ নয়, কমেডিয়ান রূপে এই শোতে উপস্থিত আছে ‘রোহন ভট্টাচার্য’। প্রায়শই বিভিন্ন নামিদামি তারকাদের দেখা মিলে এই ডান্স রিয়েলিটি শো-এর মঞ্চে। সম্প্রতি এবার মন মাতাতে আসলো ‘মন ফাগুন’ অভিনীত পিহু ওরফে ‘সৃজলা’ (Srijala Guha)।


স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মন ফাগুনের দ্বারা মুখ্য চরিত্র ‘পিহু’ ওরফে সৃজশা অধিক জনপ্রিয়তা পেয়েছিল। এছাড়াও সোশ্যাল মিডিয়াতে প্রায়শই তার বেলি ডান্সের বিভিন্ন মুহূর্ত ধরা পড়ে, তাই ডান্স রিয়েলিটির শো-এর মঞ্চে উপস্থিত থাকলে তার বেলি ডান্স তো দর্শকরা দেখতেই পাবে। তাই স্বাভাবিকভাবেই ওইদিন বেলি ডান্স করে দর্শকদের মন ভরিয়ে দিয়েছেন।

সৃজলা কিন্তু নিজে নৃত্য উপস্থাপনা করেই থেমে থাকেনি; সে বেলি ডান্স করতে আহ্বান জানিয়েছিল বিচারকের আসনে বসে থাকা সুপারস্টার দেবকে! সৃজনার কথা ফেলতে না পেরে, দেব মঞ্চে উপস্থিত হয়েছিলেন বেলি ড্যান্সে অংশগ্রহণ করতে। তবে তা বেলি ডান্স নাকি কোমর দোলানো! সেই ব্যাপারে কেউই মন্তব্য করেনি।

Related Articles