×
বিনোদন

দ্বিতীয় বিয়ের পরেও কমেনি ছুঁকছুঁকানি! করিনাকে বিয়ে করেও অন্য নারীর প্রতি আসক্ত সইফ

Advertisements
Advertisements

বলিউডের সেলেব দাম্পত্য জুটিদের মধ্যে অন্যতম ‘সাইফ আলী খান’ (Saif Ali Khan) এবং ‘কারিনা কাপুর’ (Kareena Kapoor)। নিজের থেকে প্রায় ১০ বছরের ছোট কারিনাকে বিয়ে করে বেশ জমিয়ে সংসার করছেন তাঁরা দুজনে। বর্তমানে তাঁদের দুই সন্তানও রয়েছে যারা হলেন ‘তৈমুর’ (Taimoor) এবং ‘জাহাঙ্গীর’ (Jahangeer)। সব মিলিয়ে তাঁরা বরাবরই সিনে দর্শকদের মনের অনেক কাছে, সেই সাথে মাঝে মধ্যেই লাইমলাইটে উঠে আসে তাঁরা।

Advertisements

যদিও এর আগে নিজের থেকে বড়ো বয়সের ‘অমৃতা সিং’কে (Amrita Singh) বিয়ে করেছিলেন অভিনেতা, তাঁদের দুই সন্তানও রয়েছে। আর মাঝে মধ্যেই নিজের প্রথম পক্ষের সন্তানদের নিয়ে জনসম্মুখে আসতে দেখা যায় অভিনেতাকে, তবে তা নিয়ে কারিনার কোনো মাথা ব্যথা নেই।

তবে অনেকেই মনে করেন প্রথম পক্ষের বিয়ে বেশিদিন না টেকার কারণ হলো কারিনা কাপুর। কারণ বৈবাহিক সম্পর্কে থাকা স্বত্বেও নিজেদের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন এই দুই বলিউড অভিনেতা। যদিও সম্প্রতি আরো একটি ঘটনা সকলের নজর কেড়েছে। যা দেখে বলা হচ্ছে দুবার বিয়ে করেও সইফের এখনও অন্য মেয়েদের প্রতি অভিনেতার টান থেকেই গিয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে এই জুটিকে। সেখানে নিজের সিনেমার কথা বলতে গিয়ে ‘সাইফ আলী খান’ (Saif Ali Khan) বলেছেন, “সিনেমা অভিনেত্রী ছাড়া হয় না, সিনেমাতে অভিনেত্রীদের অবদান অনেক”। সেই সাথে তিনি বেশ কিছু অভিনেত্রীর নামও বলেন, তবে সেই তালিকায় জায়গা পায়নি তাঁর স্ত্রী। যা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু করেছে নেটিজেনরা।

Advertisements