কানের রেড কার্পেটে লাল রঙের গাউনে সকলের নজর কাড়লেন দীপিকা পাড়ুকোন, ভাইরাল ছবি

Actress Bollywood

চলতি বছর ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)-কে পিছনে ফেলে দিয়েছেন অন্যান্য বলিউড তারকারা। তাঁদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। পঁচাত্তর তম কান ফিল্ম ফেস্টিভ‍্যালে প্রায় প্রতিদিনই নজর কাড়ছেন দীপিকা। কালো-হলুদ শাড়িতে এর আগে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছিলেন তিনি। এবার তাঁকে দেখা গেল লাল রঙের গাউনে।

Actress Bollywood

বৃহস্পতিবার, তৃতীয় দিনের গালায় রেড কার্পেটে লাল রঙের গাউনে নজর কাড়লেন দীপিকা। এদিন ‘আর্মাগেডন টাইম’-এর প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন দীপিকা। তিনি জানিয়েছেন, পনের বছর আগে বলিউডে তিনি যখন কেরিয়ার শুরু করেছিলেন, তাঁর উপর কারোর বিশ্বাস ছিল না। সকলে মনে করতেন, ইন্ডাস্ট্রির পক্ষে উপযুক্ত নন দীপিকা। কিন্তু দীপিকা নিজেকে ধীরে ধীরে গ্রুমিং করতে শুরু করেন। চলতি বছরে কান ফিল্ম ফেস্টিভ‍্যালে জুরি হিসাবে উপস্থিত রয়েছেন তিনি।

Actress Bollywood

কানে প্রথম দিন দীপিকা কালো-হলুদ শাড়িটি ছিল সব‍্যসাচী (Sabyasachi)-র ডিজাইন করা। এদিনের লাল গাউনটিও ডিজাইনার। ডিপ নেক এই গাউনের স্লিভ স্প্যাগেটি। গাউনটি ফ্লেয়ারড। তার সাথে গলায় স্টোন স্টাডেড চোকার পরেছেন দীপিকা। মাথার চুলে বেঁধেছেন পনিটেল। ঠোঁটে রয়েছে লাল লিপস্টিক।

এই মুহূর্তে দীপিকার হাতে রয়েছে ‘ফাইটার’। এই ফিল্মে হৃত্বিক রোশন (Hrithik Roshan)-এর বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়াও শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে ‘পাঠান’ ফিল্মে অভিনয় করছেন দীপিকা। এর আগে কপিল দেব (Kapil Dev)-এর বায়োপিক ‘83’-তে রোমি দেব (Romi Dev)-এর ভূমিকায় তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। এছাড়াও চলতি বছর ফেব্রুয়ারি মাসে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছিল ‘গেহরাইয়াঁ’। এই ফিল্মে যথেষ্ট ঘনিষ্ঠ ও বোল্ড দৃশ্যে অভিনয়ের জন্য সমালোচিত হয়েছিলেন দীপিকা।