×
বিনোদন

দীপিকার মুকুটে নয়া পালক! বিশ্বের প্রথম অভিনেত্রী হিসেবে বিশ্বকাপে এই কাজটি করতে চলেছেন বলিউড অভিনেত্রী, কী করবেন তিনি?

Advertisements
Advertisements

বলিউডে (Bollywood) এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘দীপিকা পাডুকোন’ যে বিশ্ব দরবারে একাধিকবার নিজেকে প্রমাণ করেছেন। অভিনেত্রীর সেই মুকুটে জুড়তে চলেছে এবার নয়া পালক! এবার বিশ্বকাপের মঞ্চে দেখা মিলবে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের। এর আগেও অনেকবার বিশ্বের নানা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন অভিনেত্রী, যার মাধ্যমে বিশ্ব দরবারে চর্চিত হয়েছেন তিনি।

Advertisements

বর্তমানে কাতারে চলছে বিশ্বকাপের নকআউট পর্বের খেলা। এর পাশাপাশি ১৮ই নভেম্বরের ধামাকাদার ফাইনালের প্রস্তুতিও চলছে। ১৮ ই নভেম্বর লুসাইল স্টেডিয়ামে ফাইনালের দিন দেখা মিলবে দীপিকা পাডুকোনের। ট্রফি উন্মোচনের জন্য আনা হচ্ছে তাকে। কিছুদিন পরেই সেখানে গিয়ে শেষ প্রস্তুতি নেবেন অভিনেত্রী। তবে এছাড়া আর কোন সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি অংশগ্রহণ করতে চলেছেন কিনা সেই ব্যাপারে সঠিক তথ্য নেই।

কিছুদিন আগেই কান উৎসবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন দীপিকা পাডুকোন , সেখানে বিচারকের আসনে দেখা গিয়েছিল তাকে। এছাড়া একটি সংস্থার পক্ষ থেকে আয়োজিত বিশ্বের সেরা ১০ সুন্দরীর মধ্যে নাম ছিল তার।

এর থেকেই বোঝা গেছে, বিশ্ব দরবারে একাধিকবার ভারতের নামকে উজ্জ্বল করেছেন অভিনেত্রী এবং গোটা বিশ্বজুড়েই তার নাম অলঙ্কৃত হয়েছে বারংবার।

Advertisements