বিনোদন

অতিমারীর মধ্যেও ভক্তদের জন্য সুখবর শোনালেন দীপিকা!

করোনা অতিমারীর তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে সমগ্র পৃথিবী জুড়ে। বিনোদন জগতেও তার প্রভাব পড়েছে। পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে এখনও অবধি প্রেক্ষাগৃহ খোলার নির্দেশ রয়েছে।‘ জার্সি’ সহ একাধিক ফিল্মের মুক্তি পিছিয়ে গিয়েছে। এমনকি সেলিব্রিটি থেকে আম জনতা কেউই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের বিরোধী। ফলে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-ও অনুষ্ঠানের মাধ্যমে তাঁর জন্মদিন পালন করলেন না। কিন্তু তার পরিবর্তে তিনি শেয়ার করলেন তাঁর নতুন ফিল্ম ‘গেহরাইয়াঁ’-র ফার্স্ট লুক।
বুধবার ছিল দীপিকার ছত্রিশ তম জন্মদিন। এদিন তিনি ইন্সটাগ্রামে ‘গেহরাইয়াঁ’-র পোস্টার শেয়ার করেছেন। পোস্টারটি শেয়ার করে দীপিকা লিখেছেন,যাঁরা এতদিন ধরে তাঁদের ভালোবেসেছেন, জন্মদিনে তাঁদের একটা ছোট্ট উপহার দিয়েছেন তিনি। ‘গেহরাইয়াঁ’-র পোস্টার আপাতত নেটদুনিয়ায় সুপার ভাইরাল। শকুন বাত্রা (Shakun Batra) পরিচালিত ফিল্ম ‘গেহরাইয়াঁ’জানুয়ারির শেষ সপ্তাহে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা পিছিয়ে দেওয়া হচ্ছে। প্রেক্ষাগৃহের পরিবর্তে ‘গেহরাইয়াঁ’ মুক্তি পাবে অ্যামাজন প্রাইম ওটিটি প্ল্যাটফর্মে। 11 ই ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে বহুলচর্চিত এই ফিল্ম।
গত মাসে ‘গেহরাইয়াঁ’-র টিজার শেয়ার করেছিলেন দীপিকা। এই ফিল্মে দীপিকা ছাড়াও অভিনয় করছেন নাসিরুদ্দিন শাহ (Nadiruddin Shah), রজত কাপুর (Rajat Kapoor), সিদ্ধান্ত কাপুর (Sidhdhant Kapoor), অনন্যা পান্ডে (Ananya Pandey)-রা। ‘গেহরাইয়াঁ’-য় তুলে ধরা হয়েছে দীপিকা, সিদ্ধান্ত ও অনন্যার ত্রিকোণ প্রেমের গল্প। ইতিমধ্যেই টিজারে প্রকাশিত সিদ্ধান্ত ও দীপিকার লিপলক কিস নিয়ে আলোচনা শুরু হয়েছে। এছাড়াও ‘ককটেল’ ফিল্মের বহুদিন পর আবারও ‘গেহরাইয়াঁ’-য় বিকিনি পরে দেখা যাবে দীপিকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)


সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘83’-তে কপিল দেব (Kapil Dev)-এর স্ত্রী রোমি দেব (Romi Dev)-এর চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন দীপিকা। আপাতত ছুটি কাটাতে রণবীর (Ranveer Singh)-এর সঙ্গে মালদ্বীপ পাড়ি দিচ্ছেন তিনি।

Related Articles