Wednesday, December 1, 2021

বিয়ের পর প্রথম পুজো, স্ত্রী দোলন কে নিয়ে কোথায় লাঞ্চ ডেটে গেলেন দীপঙ্কর দে

ভালোবাসা এমন একটা অনুভূতি, যা কখনো বয়স মানেনা, সৌন্দর্য মানেনা, স্থান-কাল-পাত্র বা বয়স কখন কিছুই বিবেচনা করে না। আর এই ভালোবাসার একজন জ্বলন্ত উদাহরণ দীপঙ্কর দে (Dipankar De) আর দোলন রায় (Dolon Roy)। বর দীপঙ্করের বয়স এখন ৭৭ আর বউ দোলনের বয়স ৫১!

Deepankar Day

কিন্তু তাঁদের মনের বয়স এখনও দাঁড়িয়ে রয়েছে কুড়িতে। এবার শারদীয়ার আনন্দ নিজেদের মতোন করে ভাগ করে নিলেন এই দম্পতি। নবমীর দুপুরে বউ দোলনকে নিয়ে একেবারে শহরের পাঁচতারা হোটেলে লাঞ্চ ডেটে চলে গেলেন দীপঙ্কর। সেই অন্তরঙ্গ লাঞ্চ ডেটের কিছু ছবি ফেসবুকের দেওয়ালে শেয়ার করলেন তিনি।

২০২০ সালের শুরুতে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। তাঁদের অসমবয়সী জুটির জন্যে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাঁদের। কিন্তু সেইসব বিদ্রুপের তোয়াক্কা না করেই ২২ বছর লিভ ইন করেছেন দুজনে, এরপর গত বছরেই নিজেদের সম্পর্ককে আইনি স্বীকৃতি দিয়েছেন তাঁরা।

নবমীর দুপুরে গোলাপি শাড়ি পড়েছিলেন দোলন আর নীল রঙা টি-শার্টে ধরা দিয়েছিলেন দীপঙ্কর দে। আইটিসি সোনার বাংলায় লাঞ্চ করেছেন তাঁরা। তাঁদের সঙ্গে ছিল চাইনিজ কুসিন, পছন্দের সুরাও। সম্পূর্ণ রোমান্টিকভাবে মধ্যহ্নভোজ সারলেন তারা।

নব্বইয়ের দশকে দোলন রায়ের সঙ্গে আলাপ দীপঙ্কর বাবুর। ইন্ডাস্ট্রিতে স্ট্রাগল করার সময়েই ডিভোর্সি অভিনেতার সঙ্গে যখন দোলনের পরিচয় হয়। তারপর ধীরে ধীরে প্রেম। তার পর বিয়ে। তাঁদের সম্পর্ক নিয়ে যাঁরা কটূক্তি করেন, তাঁদের উদ্দেশে দীপঙ্কর বাবুর বার্তা- ‘আমরা বিয়ে করেছি আমাদের ইচ্ছেতে, এতে তোদের কী? যারা কটূক্তি করেন, তাঁদের কাঁচকলা দেখাই’।

এবছর জানুয়ারি মাসেই প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছিলেন দুজনে। এছাড়া শরীরী সমস্যার কারণে দীপঙ্করবাবুকে সারাক্ষণ আগলে রাখেন তাঁর মিষ্টি বউ দোলন। বয়সে দীপঙ্কর বাবুর চেয়ে ২৬ বছরের ছোট দোলন রায়। কিন্তু তাতে কি, প্রতিদিন তাঁরা যে ভালোবাসার নতুন সংজ্ঞা তৈরি করছে তা আর কজন পারে!

⚡ Trending News

আরও পড়ুন