বিনোদনভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ গানে কোমর দোলালেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় জুটি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে যেদিকে কান পাতবেন সেদিকেই শুধু শুনতে পাওয়া যাবে ‘কাঁচা বাদাম’। ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) এখন সারা দেশে গেছেন। আর এইবার ভুবন বাদ্যকর সরাসরি ঢুকে গেলেন টেলিভিশন পর্দার জনপ্রিয় জুটি দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bandyopadhyay) এবং গুরমিত চৌধুরীর (Gurmeet Chowdhury) অন্দরমহলে। এই মঙ্গলবার হিন্দি টেলিভিশনের জনপ্রিয় জুটি বিবাহের ১১ বছর পূর্ণ করলেন। ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দেবিনা এবং গুরমিত। এই দিন বিবাহবার্ষিকী উদযাপন করার জন্য ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে কোমর দোলালেন দেবিনা এবং গুরমিত।

২০০৬ সালে প্রথম একে অপরের সাথে সম্পর্কে জড়ান এই জুটি। টেলিভিশনের পর্দায় রাম এবং সীতার চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন এই অভিনেতা এবং অভিনেত্রী। এরপরই তাঁদের শুরু হয়েছিল একসাথে পথ চলা। দীর্ঘ সময় একে অপরের সাথে হাতে হাত ধরে, সুখে-দুখে একে অপরের পাশে থেকেছেন। ১১ বছর আগেই বিবাহ সেরে ফেলেছেন এই জনপ্রিয় জুটি। এত বছর পথ চলার পরও তাঁদের প্রেমে এতোটুকু ভাটা পড়েনি। সম্প্রতি অভিনেত্রী দেবিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)


আর এই দিনে নিজেদের বিবাহ বার্ষিকী উদযাপন করার জন্য ট্রেন্ডিং গান ‘কাঁচা বাদামে’ কোমর দোলালেন গুরমিত এবং দেবিনা। ইনস্টাগ্রাম পেজ থেকে তাঁদের নাচের ভিডিও শেয়ার করেন এই জুটি। অভিনেতা এবং অভিনেত্রী দু’জনার পরনে ছিল সাদা টি-শার্ট এবং নীল জিন্স। ভিডিওটিতে দেখা যায় দেবিনার শরীরে আসন্ন মাতৃত্বের ছাপ স্পষ্ট ভাবে ফুটে উঠেছে। আপাতত তাঁদের এই শেয়ার করা ভিডিও বিপুল ভাইরাল হয়েছে। বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা ভিডিওর কমেন্ট বক্সে প্রশংসা এবং শুভেচ্ছা ভরিয়ে তুলছেন। মৌনি রায়, প্রিয়াঙ্কা কলন্ত্রি, স্মিতা গণ্দকার ইত্যাদি বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা ইতিমধ্যে এই জুটিকে কনগ্র্যাচুলেট করছেন।

Related Articles