বিকিনি পরে প্রেমিকের সাথে মালদ্বীপে অন্তরঙ্গ মুহূর্তে অভিনেত্রী চারু, জলে ভাসতে ভাসতে সারলেন ব্রেকফাস্ট


সন্ধেবেলা মানেই বাঙালির টেলিভিশনের পর্দায় চলতে থাকে একের পর এক সিরিয়াল। সারাদিনের ব্যস্ততার পর বাড়ির গৃহবধূ ও মহিলারা তাদের ফাঁকা সময়ে বসে বিভিন্ন সিরিয়াল গুলো দেখে নিজেদের একটু স্বস্তি দিতে চান। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই তৈরি করা হয় বিভিন্ন সিরিয়ালগুলি। বর্তমানে দর্শকদের একটু নতুন স্বাদের আস্বাদন করানোর মাধ্যমে স্টার জলসা পরিচালিত “সাঁঝের বাতি” ধারাবাহিকটি অল্প সময়ে টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

বর্তমানে এই ধারাবাহিকের সবচেয়ে পছন্দের মুখ দেবচন্দ্রিমাকে “সাঁঝের বাতি” ধারাবাহিকে অভিনয় করার পূর্বেও ছোটো পর্দায় “কাজললতা” নামক একটি ধারাবাহিকে অভিনয় করতে দেখেছিলেন দর্শক। “কাজললতা” ধারাবাহিকে কাজের মাধ্যমে একে অপরের সঙ্গে পরিচয়ের সূত্রেই অভিনেতা সায়ান্ত মোদকের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন অভিনেত্রী দেবচন্দ্রিমা। এই লাভ বার্ডস নিজেদের ভালোবাসার সম্পর্কটিকে গত বছর ভালোবাসার মাসে অর্থাৎ ফেব্রুয়ারি মাসে সকলকে জানিয়েছিলেন।

সম্প্রতি রুপোলি পর্দার মিষ্টি অভিনেত্রী দেবচন্দ্রিমা নিজের জন্মদিন উদযাপন করলেন মালদ্বীপের নীল জলরাশিরবুকে। শুটিংয়ে ব্যস্ত সিডুলের মাঝে সময়বার করে মালদ্বীপে নীল সমুদ্র সৈকতে ধারে ছুটি উপভোগ করলেন অভিনেত্রী এবং তার প্রেমিক সায়ান্ত মোদকও। বর্তমানে করোনা পরিস্থিতি সামলে ওঠার পর বলিউড থেকে শুরু করে টলিউডের তারকারা সকলেই সমুদ্র সৈকতের ধারে সতেজ প্রাকৃতিক আবহাওয়া নিজেদের রিফ্রেশ করে তুলতে পারি দিচ্ছেন মালদ্বীপের বুকে। তাই এবার বাদ গেলেন না টেলিভিশনের এই লাভ বার্ডসও। এই সেলেবজুটি একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম উপভোগ করতে পারি দিয়েছেন মালদ্বীপে।

অভিনেত্রী দেবচন্দ্রিমা এবং অভিনেতা সায়ান্ত মালদ্বীপে নিজেদের রোমান্টিক মুহূর্তের একগুচ্ছ ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাদের অনুগামীদের সঙ্গে। এই ছবিতে অভিনেত্রীকে কখনো দেখা যাচ্ছে বিকিনি পরে এক উষ্ণ চাউনিতে ক্যামেরা সামনে পোজ দিয়ে ফটো ও ভিডিও শুট করলেন তিনি। তো কখনো ও এই লাভ বার্ডস নিজেদের বিভিন্ন রোমান্টিক মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। অভিনেতা সাওয়ান্ত একটি মিষ্টি কিসের ইমোজি দিয়ে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ভিডিও শেয়ার করলে অভিনেত্রী দেবচন্দ্রিমা তার প্রেমিকে একটু দুষ্টু মিষ্টি প্রেম সম্বলিত উত্তর দিয়ে লিখেছেন, , “তোর চুমু তোর কাছেই রাখ, তুই এখন ফ্লোটিং ব্রেকফাস্টের ছবি এডিট করে যা”।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন