Saturday, January 22, 2022

‘ব্রেকআপ সম্পূর্ণ নাকি ব্যক্তিগত ব্যাপার’ রিজওয়ান- এর সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দেবচন্দ্রিমা

কয়েক মাস আগেই শুরু হয়েছিল ‘সাঁঝের বাতি নতুন পৃথিবী’। কিন্তু দর্শকদের গ্রহণযোগ্যতা না পাওয়ায় আটশো পর্ব অতিক্রম করে বন্ধ হয়ে গেল সিরিয়ালটি। কিন্তু সিরিয়ালের দুই মুখ্য চরিত্র চিকু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) ও অর্জুন ওরফে রিজওয়ান রব্বানি শেখ (Rizwan Rabbani Sheikh)-কে নিয়ে বিতর্ক এখনও বন্ধ হয়নি। এই সিরিয়াল চলাকালীন বয়ফ্রেন্ড সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর সঙ্গে ব্রেক-আপ হয়ে গিয়েছে দেবচন্দ্রিমার। তাঁদের ব্রেক-আপের জন্য অনেকেই দায়ী করছেন রিজওয়ানকে। এবার রিজওয়ানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে অকপট হলেন দেবচন্দ্রিমা।

বহুদিন ধরেই রিজওয়ানের সঙ্গে কাজ করছেন দেবচন্দ্রিমা। তিনি জানালেন, ব্রেক-আপ সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত ব্যাপার। তার জন্য অন্য কেউ কখনও দায়ী হতে পারে না। হেটার্সরা অনেকে অনেক কিছু বললেও দেবচন্দ্রিমা ও রিজওয়ানের অনুরাগীর সংখ্যা অনেক বেশি। রিজওয়ান দেবচন্দ্রিমার খুব ভালো বন্ধু। ফলে তাঁদের প্রেমের গুজব নিয়ে তাঁরা ভাবিত নন। সায়ন্তর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার প্রসঙ্গে দেবচন্দ্রিমার মনে হয়, যে সম্পর্কে ভালো থাকা যায় না বা পরিস্থিতি প্রতিকূল হয়ে যায়, সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসাই উচিত।

বড় পর্দায় দেবচন্দ্রিমা ডেবিউ করেছেন দেব (Dev)-এর বিপরীতে ‘কিশমিশ’ ফিল্মে। এই ফিল্মে দেবের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন দেবচন্দ্রিমা। দেব-এর সঙ্গে অভিনয় করতে ভালো লেগেছে তাঁর। সিরিয়ালের পাশাপাশি বড় পর্দাতেও কাজ করতে চান দেবচন্দ্রিমা।

তবে আপাতত এতদিন টানা কাজ করার পর কিছুদিন বিশ্রাম নিতে চান দেবচন্দ্রিমা। এরপর চ্যানেল যদি তাঁকে কোনও প্রজেক্টের জন্য ডাকে, তবে অবশ্যই কাজ করবেন তিনি। তবে নিজেকে ছোট পর্দা ও বড় পর্দায় আটকে না রেখে দেবচন্দ্রিমা কাজ করতে চান ওটিটিতেও। তবে এই মুহূর্তে তিনি সবচেয়ে বেশি মিস করছেন মেকআপ রুমকে।

⚡ Trending News

আরও পড়ুন