পশ্চিমবঙ্গের টেলিভিশন জগতের সব চ্যানেলের ধারাব"/>
বিনোদন

‘মিঠাই’ ধারাবাহিকে বড় সড় রদ বদল! সৌমিতৃষার জায়গা দখলে দেবোত্তমা, ভাইরাল প্রোমো

পশ্চিমবঙ্গের টেলিভিশন জগতের সব চ্যানেলের ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় এক ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। ধারাবাহিকের চিত্রনাট্য ও কলাকুশলীদের অভিনয় প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। টিআরপি তালিকাতেও এই ধারাবাহিক বরাবর ভালো ফলাফল করে এসেছে।

একটানা ৪৬ সপ্তাহ টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রাখার পর ৩ সপ্তাহ আগে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’-র কাছে এই ধারাবাহিকের রেকর্ড ভেঙে গিয়েছে। তবে আশার কথা এই যে প্রথম স্থান হারালেও টিআরপি তালিকায় আবার ধীরে ধীরে এগিয়ে আসছে ‘মিঠাই’, জোরদার টক্কর দিচ্ছে ‘গাঁটছড়া’-কে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)


ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘মিঠাই’-এর ভূমিকায় অভিনয় করেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), ‘সিদ্ধার্থ’-এর চরিত্রে রয়েছেন আদৃত রায় (Adrit Roy)। তবে এবারে ‘মিঠাই’ ও ‘সিদ্ধার্থ’ রূপে দেখা যেতে চলেছে অন্য অভিনেতা-অভিনেত্রীকে। না না ঘাবড়ানোর কিছু নেই, ধারাবাহিক থেকে সৌমিতৃষা ও আদৃত সরে যাচ্ছেন না! হিন্দিতে অর্থাৎ জাতীয় স্তরে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের হিন্দি রিমেক হতে চলেছে। জি টিভির পক্ষ থেকে প্রকাশিত হয়েছে প্রোমো।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)


হিন্দি রিমেকেও ধারাবাহিকের নাম রাখা হয়েছে ‘মিঠাই’ (Mithai)। এমন কী মুখ্য চরিত্র অর্থাৎ মিঠাই ও সিদ্ধার্থের নামের‌ও পরিবর্তন করা হয়নি। হিন্দি রিমেকে ‘মিঠাই’-এর ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেবতমা সাহা এবং ‘সিদ্ধার্থ’-এর চরিত্রে দেখা যাবে আশীষ ভরদ্বাজকে। এবারে দেখার বিষয় বাংলা দর্শকমহলে বিপুল পরিমাণ জনপ্রিয়তা লাভের পর হিন্দি দর্শক মহলে নতুন ধারাবাহিক হিসেবে এই রিমেক কতটা ছাপ ফেলতে সক্ষম হয়।


পূর্বে ‘মিঠাই’ ধারাবাহিকের তামিল রিমেক ‘নিনাইথালে ইলিক্কুম’-এর সম্পর্কে জানিয়েছিল জি তামিল। তামিল রিমেকে ‘সিদ্ধার্থ’-এর ভূমিকায় অভিনয় করছেন আনন্দ সেলভম এবং ‘মিঠাই’-এর চরিত্রে রয়েছেন কন্নড় অভিনেত্রী সাথী শর্মা। তবে মুখ্য চরিত্রের নাম ‘মিঠাই’-এর বদলে বোম্মি’ করা হয়েছে। এছাড়াও মিঠাইয়ের আরো এক রিমেক সম্প্রচারিত হচ্ছে জি সার্থকের পর্দায়।

Related Articles