দাদার হাসিতে ফিদা সর্বজয়া! ‘কমলা সুন্দরী’ গানে সৌরভের সঙ্গে কোমর দোলালেন দেবশ্রী, ভাইরাল ভিডিও

Dadagiri

 (Dadagiri) আনলিমিটেড সিজন ৯ -এর মঞ্চে এবার তারকাদের ভীড়। চলতি সিজনের প্রথম থেকেই প্রচুর সেলিব্রেটিদের দেখা মিলছে। তবে শীঘ্রই শেষ হয়ে যাচ্ছে চলতি সিজন। দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) এই শোয়ের জায়গায় আসতে চলেছে নাকি সারেগামাপা। সম্প্রতি দাদাগিরির একটি প্রমো ভিডিও সামনে এসেছে।
Dadagiri

যেখানে ‘সর্বজয়া’ ধারাবাহিকের সকল কলাকুশলীরা খেলতে এসেছেন দাদার সাথে। সেখানেই দেখা মিললো বিখ্যাত অভিনেত্রী ও ধারাবাহিকের মুখ্য চরিত্র দেবশ্রী রায়কে (Debashree Roy)। সবুজ রঙের শাড়িতে কার্যত দারুন সুন্দর লাগছিলো নায়িকাকে। তিনি নাচতে ভালোবাসেন এটা সকলেরই জানা। অভিনয় বাদ দিলে কার্যত নাচই তার প্রথম প্রেম।
Dadagiri

আর দাদাগিরির মঞ্চে এসে নাচবেন না তা কি হয়। ভিডিওতে দেখা গেল দেবশ্রী প্রথমে একাই নাচ শুরু করলেন। তারপরেই সৌরভের হাত ধরে স্টেজের মাঝে কোমর দুলিয়ে দারুন সুন্দর নাচলেন। ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা গেল ‘ভালো কইরা বাজাও গো দোতারা’ এই বিখ্যাত গানটি।

নাচশেষে দেবশ্রী রাযয়ের প্রশংসা করে সৌরভ গাঙ্গুলী বলেন যে দেবশ্রী রায় টেলিভিশন কিংবা সিনেমা উভয় ইন্ডাস্ট্রির এতদিন ধরে সর্বজয়া ছিলেন,আছেন ও থাকবেন। নাচ শেষে দেবশ্রী বললেন আমার দাদাগিরিতে আসার আসল কারণটা হচ্ছে সৌরভের মুখের এই হাসিটা দেখবে বলে। এই কথা শুনেই মহারাজ মনপ্রাণ খুলে হেসে দিলেন।