বিনোদনভাইরাল ভিডিও

দাদাগিরির মঞ্চে দেবাংশু, রাজনীতি নিয়ে অস্বস্তিকর প্রশ্নের মুখে সৌরভ

বঙ্গ রাজনীতির মঞ্চে কখন যে কিসের হিড়িক ওঠে তা বোঝা বড় দায়। যদিও সেই নিয়ে কম চর্চা চলেনা। তেমনই গতবছর বিধানসভা নির্বাচনের আগে একের পর এক টলি তারকাদের বিজেপিতে যোগদান শোরগোল ফেলে দিয়েছিল। এই সেই সময়ই আরও একটি খবর রটেছিল যে প্রাক্তন ক্রিকেটার তথা বিসিসিআই য়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) যোগ দিচ্ছেন বিজেপিতে। যদিও পরে এসে সেসব কিছুই হয়নি। কেননা দাদা নিজেই রাজি নয় রাজনীতির মঞ্চে হাঁটতে।

তবে, এই নিয়ে কোনদিনই সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly) কোনো রকমেরই টু শব্দ করতে শোনা যায়নি। কিন্তু হটাৎ আবার এই নিয়ে শুরু হল কথা। তাও আবার ‘দাদাগিরি’ (Dadagiri) রই মঞ্চে। আসলে ‘দাদাগিরি’ র আসন্ন এপিসোডে হাজির হচ্ছেন যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। ২৫ বছর বয়সী দেবাংশু আজকের দিনে দাঁড়িয়ে কতটা জনপ্রিয় সকলের কাছে তা আশাকরি নতুন করে বলার অপেক্ষা রাখে না। এদিন দাদার মঞ্চে দাদা নিজেই দেবাংশুর প্রশ্নবানের মুখোমুখি হন।

এদিন দেবাংশু (Debangshu Bhattacharya) আচমকাই দাদাকে প্রশ্ন করে বসেন যে-‘বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম, তাঁকে কি বিশ্বাস করা উচিত ছিল আমাদের?’ দেবাংশুর মুখে এই কথা শুনে দাদা যে বেশ অস্বস্তিতে পড়েন তা তাঁর চোখে মুখে স্পষ্ট। এমনকি বলেন আমাকে এসব প্রশ্ন করিস না। তবে, এত সহজে তো ছাড়ার পাত্র নয় দেবাংশু। তারপর সে আর কি প্রশ্ন করেন দাদাকে আর দাদাই বা সেই প্রশ্নের উত্তরে কি জবাব দেন তার জন্য অপেক্ষা করতে হবে শনিবার অবধি।


তবে, সম্প্রতি ‘দাদাগিরি’র (Dadagiri) এই নতুন প্রোমো দেখে বেশ উচ্ছাসিত নেটিজেনরা। কেউ লিখেছেন যে-‘দারুন প্রশ্ন করেছ’। কেউ আবার লিখেছেন- ‘দাদা সযত্নে এড়িয়ে যাবে’। সম্প্রতি এই প্রমোই এখন ভাইরাল (Viral) নেট মাধ্যমে।

Related Articles