‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো ব"/>
বিনোদনভাইরাল ভিডিও

সুন্দরী অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে দুর্দান্ত কায়দায় ‘কাঁচা বাদাম’ গানে নাচলেন ভুবন বাদ্যকর, ভাইরাল ভিডিও

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’। বেশ কিছুদিন যাবৎ সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ ভাইরাল (Viral) হয়েছে ‘বাদাম কাকু’ র এই গান। বাচ্চা থেকে বুড়ো সকলের মুখেই এখন ঘুরছে এই গানটি। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই এই গানে রিল ভিডিওতে মেতেছেন। সম্প্রতি অভিনেত্রী দর্শনা বনিককে (Darshana Banik) দেখা গেল এই ‘কাঁচা বাদাম’ গানে নাচতে। তবে, তিনি একা নন। সঙ্গে রয়েছেন স্বয়ং বাদাম কাকু।
সুন্দরী অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে দুর্দান্ত কায়দায় ‘কাঁচা বাদাম’ গানে নাচলেন ভুবন বাদ্যকর, ভাইরাল ভিডিও

একেবারে সাদামাটা লুক ছেড়ে ব্লেজার, প্যান্টে ধরা দিলেন তিনি। তাঁর পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট, তার উপর সিকয়েন্সের কালো রঙের ব্লেজার। গলায় তাঁর জপের মালা। ওদিকে দর্শনার পরনে রয়েছে কমলা রঙের শাড়ি। অভিনেত্রী নিজেই তাঁর ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিও। আর ক্যাপশনে লিখেছেন যে-‘কাঁচাবাদাম উইথ দা ম্যান হিমসেল্ফ’। এই গানের সস্ট্রা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এখন রীতিমতো সেলিব্রেটি।


বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি। বাদাম বেচতে বেচতে খুবই সাধারণভাবেই তিনি গানটি গেয়েছিলেন। কিন্তু তাঁর করা এই গান যে মুহূর্তেই এতটা জনপ্রিয় হয়ে উঠবে তা বোধহয় তিনি নিজেও ভাবেননি। শুধু দেশেই নয় দেশের বাইরেও সমানভাবে জনপ্রিয়তা পেয়েছেন ভুবন বাদ্যকারের এই ‘কাঁচা বাদাম’ গান। এমনকি বলি অভিনেত্রী উর্বশী রাউটেলা (Urvashi Rautela) এই গানে নেচে তাক লাগিয়েছেন।

Related Articles