নতুন লুকে দাদা, লন্ডনের তৈরী দামী চশমা পরেই ‘দাদাগিরি’তে চমক দেবেন সৌরভ!

Dadagiri reality show

সৌরভ গাঙ্গুলি মানেই বাঙালির আবেগ। দাদা মানেই লর্ডসের মাঠে ঝর তোলা ইনিংস। কিন্তু এসব ছাপিয়ে কয়েক বছর ধরে দাদার নতুন পরিচয় হয়েছে, দাদাগিরির মঞ্চে। সেই দাদাকেই এবার একেবারে অন্য লুকে দেখা গেল দাদাগিরির নতুন সিজনে। চোখে নতুন চশমা। আগের মতই প্রাণ চঞ্চল আর ঠোঁটের ফাঁকে হাসি।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

প্রতি বছর জি বাংলায় অন্যান্য রিয়ালিটি শো এর মত নতুন সম্ভার নিয়ে হাজির থাকেন বাংলার টাইগার সৌরভ গাঙ্গুলি। কারণ দাদাগিরির সঞ্চালক তিনি। যে দাদার রেকর্ড রয়েছে শতরান করার,যে লর্ডসের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জামা খুলে উড়িয়েছিলেন তাকে নতুন অবতারে দেখতে কে না চান! বছর বছর দাদাগিরি মাতিয়ে রাখছেন সৌরভ গাঙ্গুলি। প্রতিযোগী থেকে টিভির ওপারের দর্শক সকলে মুগ্ধ দাদার অসাধারণ উপস্থাপনায়।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, তার উপর আসন্ন বিশ্বকাপের ভারতীয় টিমের দেখভালের ভার পড়েছে সৌরভের উপর। সব ব্যস্ততার মধ্যেও জি বাংলার জন্য সময় দিতে একপায়ে রাজি সৌরভ। তাই এবার ক্যামেরার সামনে তাকে দেখা যাবে লন্ডনে বানানো এক অভিনব চশমা পড়তে। পুরো লুকটাই চেঞ্জ করে ফেলেছেন তিনি। বলা বাহুল্য অনেক বেশি হ্যান্ডসাম আর আকর্ষণীয় লাগছে দাদাকে। শো এর একটি প্রোমো তে দেখা যাচ্ছে জি বাংলার ধারাবাহিক মিঠাই পরিবার মিষ্টি খাওয়াতে উপস্থিত হয়েছে দাদাগিরির মঞ্চে। আবার অন্য একটিতে এক রসিক পুরোহিত মশাই হাজির হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

আগামী ২৫ শে সেপ্টেম্বর থেকে প্রতি শনি ও রবিবার ঠিক সাড়ে নটায় জি বাংলার পর্দায় দেখতে পাবেন দাদাগিরির নতুন সিজন। আর অতি অবশ্যই সকলের প্রিয় দাদাকে।