বিনোদন

বিয়ে হবে সৌরভ- রুক্মিণীর, ডোনা পুষবে বাঘ! দাদা গিরির সেটে ছোট মেয়ের আজব কথা শুনে মাথায় হাত দাদার, দেখুন ভিডিও

টলিউডের সুপারস্টার দেব, এবং তাঁর প্রেমিকা রুক্মিণীর সম্পর্ক কারুরই অজানা নয়। তবে কবে এই পাওয়ারফুল জুটি বিয়ে করছেন তা জানতে যেন মরিয়া রাজ্যবাসী। কিন্তু এরই মধ্যে দেবের থেকে রুক্মিণীকে এক্কেবারে আলাদা করে দিতে চান একজন খুদে। যদিও এমন একজন হ্যান্ডসামের প্রেমে পড়বে না এমন রমণী বোধহয় নেই আমাদের রাজ্যে! এখন তো আবার শুধু রমণীরাই নয়, খুদে রমনীরাও
দেবকে বর হিসেবে চাইছেন! এতো ভারী মুশকিলে পড়া গেল! এমনকি দেব ছাড়া কিছুতেই অন্য কাউকে বিয়ে করবেন না জনৈক খুদেটি! তাহলে কি করণীয়! আর এই খুদে দেব-এর ক্রাশটি বা কে?

আসন্ন ২৫ ডিসেম্বর, বড়দিন স্পেশাল পর্বে দাদাগিরি (Dadagiri)-তে আসছে একটি বাচ্চা টিম। আর তাঁরা এসে যে সৌরভ গঙ্গোপাধ্যায়কে এক্কেবারে নাকানি-চোবানি খাওয়াবে তা বলাই চলে! সেখানে এসেই দেব-কে বিয়ে করার আর্জি জানাল ওই খুদে! কিন্তু প্রশ্ন হল দেব-এর সেই খুদে ক্রাশটি যদি দেব-কে বিয়েই করে নেন তাহলে বেচারা রুক্মিণীর কি হবে? অবশ্য সেই সমাধানও আছে ওই খুদের কাছে। তিনি চান সৌরভ গঙ্গোপাধ্যায় বিয়ে করে ফেলুক রুক্মিণীকে, ব্যস তাতেই সমস্যার সমাধান। কিন্তু সৌরভের পরিবার ডোনার কি হবে! এক্কেবারে সব প্রশ্নের সমাধানে যেন তিনি পরিপূর্ণ!

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)


ওই একরত্তি সমাধানে বলল, সৌরভের স্ত্রী যেন বাঘ পোষেন। তাহলেই একাকীত্ব একেবারে ঘুচে যাবে! আর এই কথা শুনে দাদাগিরির মঞ্চে উপস্থিত সকলে একেবারে হেসে কুপোকাত, সঙ্গে মহারাজ গাঙ্গুলীও। উল্লেখ্য, আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেব অভিনীত ‘টনিক’। এই ছবির প্রোমোশন করতে কিছুদিন আগেই দাদাগিরিতে এসেছিলেন দেব! আবার ২৫ ডিসেম্বর দেব-এর জন্মদিন, সুতরাং এই ছবির জন্যে সবাই উৎকন্ঠিত হয়ে রয়েছেন তা বলাই বাহুল্য!

Related Articles