Saturday, January 22, 2022

যাক আমি আর যমের অরুচির লিস্টে নেই, তামাশা করে করোনার বার্তা “স্বস্তিকার”, কড়ালগ্রাসে বুম্বাদাও

ইতিমধ্যেই করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। আর যারফলে কার্যত ধরাশায়ী অবস্থা সকলের। তারমধ্যে গোটা টলিউডের (Tollywood) একের পর এক অভিনেতা ও অভিনেত্রী করোনার কবলে পড়ছেন। সম্প্রতি এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি (Prosenjit Chatterjee)। নিজেই ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে পোস্ট করে জানান আক্রান্ত হওয়ার খবর।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)


অভিনেতার ওই পোস্টে তিনি লেখেন যে-‘দুর্ভাগ্যবশত, আমার করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। আমার ডাক্তারের সঙ্গে পরামর্শ করে আমি এই মুহূর্তে হোম আইসলেশনে রয়েছি এবং চেষ্টা করছি খুব দ্রুত সুস্থ হওয়ার’। স্বভাবতই অভিনেতার এই খবরে চিন্তিত তাঁর অনুরাগীরা। এমনকি একের পর এক টলি অভিনেতা-অভিনেত্রী অভিনেতার আরোগ্য কামনা করেছেন।

অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) থেকে শুরু করে শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly), দর্শনা বণিক (Darshana Banik) সকলেই ‘গেট ওয়েল সুন দাদা’ বলে কমেন্ট করেছেন। এমনকি গায়িকা ইমন চক্রবর্তীও (Iman Chakraborty) কমেন্ট করে লিখেছেন যে-‘ সেরে ওঠো তাড়াতাড়ি’। পাশপাশি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীও আক্রান্ত হয়েছেন করোনায়। সকলের মতো তাই আইসোলেসনে রয়েছেন তিনিও। তবে, সম্প্রতি তিনিও একটি মজার পোস্টের মাধ্যমে জানিয়েছেন আক্রান্ত হওয়ার খবর।

নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে অভিনেত্রী লেখেন যে ‘শুনছিলাম এবারেও যাদের হচ্ছেনা তারা নাকি জমের অরুচি। যাক আমি আর অরুচি লিস্টে নেই। যম: Are you a co-virgin? আমি:Negative Sir’ । অভিনেত্রীর এই পোস্ট দেখে তাঁর অনুরাগীরা সকলেই কমেন্ট করে তাড়াতাড়ি সুস্থ হওয়ার প্রাথনা করেছেন। কেউ আবার মজা করে লিখেছেন যে-‘ আমিও অরুচি হয়েই আছি’।


এই মুহূর্তে দাঁড়িয়ে রাজ-শুভশ্রী (Raj-Subhashree) থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), দেব (Dev), রুক্মিণী (Rukmini Maitra), রেশমি সেন (Reshmi Sen) সকলেই আক্রান্ত করোনায়। এমনকি পরিচালক সৃজিত (Srijit Mukherji) কন্যা আইরাও থেকে টলি অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty) ,বনি সেনগুপ্তও (Bonny Sengupta), কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) আক্রান্ত হয়েছেন করোনায়। এছাড়াও গায়ক অরিজিৎ সিং (Arijit Singh) ও গায়িকা ইমন চক্রবর্তীও এই মূহুর্তে করোনার কবলে। সবমিলিয়ে বলা যায় যে গোটা টলিপাড়াই এখন করোনার কড়ালগ্রাসে।

⚡ Trending News

আরও পড়ুন