বিনোদন

সতীনের আশঙ্কায় ভুবন বাবুর স্ত্রী! জনপ্রিয়তার জেরে দ্বিতীয় বিয়ে নিয়ে চিন্তিত বাদাম কাকুর বৌ

‘কাঁচা বাদাম‘ এখন জগৎ বিখ্যাত। ‘কাঁচা বাদাম’-এর গায়ক সুরকার ভুবন বাদ্যকরের তো মাটিতে পা ফেলারই সময় নেই। গানের একের পর এক নিত্যনতুন সংস্করণ, সাক্ষাৎকার, সংবর্ধনা সবকিছুই একেবারে মাতিয়ে রেখেছে ভুবন বাবুকে। এদিকে ভুবন বাবুর স্ত্রী কিন্তু তাঁকে বেশ চিন্তায় পড়ে গিয়েছেন।

বাঙালির সংসারে যেমন টা হয় আর কি। ভুবন বাবুর স্ত্রী অনিমা ভয় পাচ্ছেন স্বামী না আবার বিয়ে করে বসেন। ভুবনের ভাষায়, “এই জন্যই তো আমার বউ আমায় বাংলাদেশ যেতে দিতে চায়না। পাছে ওর সতীন হয়ে যায়।” আসলে ভুবনের ভুবন মাতানোর নেপথ্যে হাত রয়েছে বাংলাদেশী নেটিজনদেরও। তাঁরাও ‘বাদাম বাবু’কে দেখতে চান। কিন্তু এ যা পরিস্থিতি চলছে বোধ হয় তাঁর আর যাওয়া হবেনা ওদেশে। এমনটাই বলে দিয়েছেন ভুবন বাদ্যকর।

ভাইরাল ভুবনের গলায় বেশ সারল্যতার সুর। তিনি বলে দিয়েছেন, “বাদাম বিক্রি হচ্ছেনা আর। সবাই শুধু গল্প করতে চায়। দেখতে পেলেই ঘিরে ধরে। ভিড় জমে যায়। কেনাবেচা বন্ধ। এবার বোধ হয় গায়ক হতেই হবে।” তাঁর কথায়, যে গান ক্রেতাদের কাছে আসার জন্য বাঁধলেন। সেইগান যে সারা পৃথিবীর প্রত্যেকটা মানুষের কাছে তাঁকে পৌঁছে দেবে একথা ভুলেও ভাবেননি কোনোদিন। এমনকি পিয়ানোও উপহার পেয়েছেন ভুবন বাবু।

প্রসঙ্গত, তাঁর গায়ক হওয়ার দিন বোধ হয় আর বেশি দূরে নেই। ইতিমধ্যেই ‘গোধূলি’ মিউজিক কোম্পানির সাথে তাঁর চুক্তি স্বাক্ষর হয়েও গিয়েছে। চুক্তি অনুসারে তাঁর তিন লক্ষ টাকা পাওয়ার কথা। আপাতত দেড় লক্ষ পেয়েছেন। আগামী সপ্তাহের মধ্যে আরও দেড় পেয়ে যাবেন। সাইকেল আরোহী বাদাম বিক্রেতা এবার তবে চার চাকার আরোহী হতে চলেছেন।

Related Articles