শীঘ্রই ঘরে আসছে নতুন অতিথি, মা হতে চলেছেন কমেডিয়ান ভারতী, ক্যামেরার সামনে বরকে দিলেন খুশির খবর

Baby Bump

ইন্ডাস্ট্রিতে কিছুদিন ধরেই গুঞ্জন রটেছিল, ভারত তথা এশিয়ার অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) মা হতে চলেছেন। এবার ভারতী নিজেই সেই সুখবর দিলেন। কিন্তু সুখবরটি তিনি দিলেন একটি মজার ভিডিও শেয়ার করে।

ভারতীর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, প্রেগন্যান্সি কিটের মাধ্যমে টেস্ট করে ভারতী বুঝতে পেরেছেন তিনি অন্তঃসত্ত্বা। এই খবরে অত্যন্ত খুশি ভারতী ও হর্ষ (Harsh Limbachiya)। হর্ষ ঘুমাতে গেলে ভারতী একটি সাউন্ড সিস্টেমে বাচ্চার আওয়াজ শোনান হর্ষকে। চমকে যান হর্ষ। ভারতী হর্ষকে প্র্যাকটিস করাতে থাকেন, সন্তান এলে তাঁকে কি কি করতে হবে। এরপর ভারতী রীতিমত ভাঙড়া নাচতে থাকেন। কিন্তু একসময় তাঁর পেট ভারি বোধ হয়। পরক্ষণেই তিনি বলেন, এত তাড়াতাড়ি কিভাবে হবে, এ তো গ‍্যাস। ভারতীর এই ভিডিও দেখে অনুরাগীরা মজা পাওয়ার পাশাপাশি শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

ভারতী এই মুহূর্তে অন্তঃসত্ত্বা হলেও প্রাথমিক পর্যায়ে রয়েছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, আপাতত তিনি সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন। প্রয়োজন ছাড়া বাড়ির বাইরেও দেখা যাচ্ছে না তাঁকে। চলতি সপ্তাহের শেষে কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ের শুটিং সেটে উপস্থিত হওয়ার কথা ছিল ভারতীর। কিন্তু বর্তমানে জানা যাচ্ছে, তিনি হয়ত কয়েক সপ্তাহ পর এই কমেডি শোয়ে ফিরবেন।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

2017 সালে হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)-র সঙ্গে বিয়ে হয় ভারতীর। 2020 সালে তাঁরা প্রেগন্যান্সি প্ল্যান করলেও করোনা অতিমারীর কারণে তা ফলপ্রসূ হয়নি। এছাড়াও ভারতীর শারীরিক ওজনের কারণে তাঁর গর্ভধারণে সমস্যা দেখা দিয়েছিল। ফলে তাঁকে ওজন কমাতে হয়েছে।