বিনোদনভাইরাল ভিডিও

ক্রিসমাস চলে গেলও যুগ্নু গানে সান্তার পাশে মিঠাই এর উদ্দম নাচ, ভাইরাল ভিডিও

কলমে ক্রিসমাস চলে গেলেও সিরিয়ালগুলিতে এখনো বড়দিনের আমেজ রয়েছে ভরপুর। বাংলা সিরিয়ালের কথা হবে আর ‘মিঠাই’ (mithai) প্রসঙ্গ উঠবে না তা কি হয়? বছরের শেষ মুহূর্ত পর্যন্ত বাংলা সেরা রয়েছে জি বাংলার মোদক পরিবার। সেখানেও এখন বড়দিনের হুল্লোড় চলছে। গোটা বাড়ি সেজে উঠেছে ক্রিসমাসের থিমে। আনা হয়েছে ক্রিসমাস ট্রি, বাইরে নকল বরফের সমাহার।

খাতায় কলমে ক্রিসমাস চলে গেলেও সিরিয়ালগুলিতে এখনো বড়দিনের আমেজ রয়েছে ভরপুর। বাংলা সিরিয়ালের কথা হবে আর ‘মিঠাই’ (mithai) প্রসঙ্গ উঠবে না তা কি হয়? বছরের শেষ মুহূর্ত পর্যন্ত বাংলা সেরা রয়েছে জি বাংলার মোদক পরিবার। সেখানেও এখন বড়দিনের হুল্লোড় চলছে। গোটা বাড়ি সেজে উঠেছে ক্রিসমাসের থিমে।

আনা হয়েছে ক্রিসমাস ট্রি, বাইরে নকল বরফের ব‍্যবস্থা হয়েছে, মায় আস্ত এক নকল স‍্যান্টাক্লজও হাজির। সেটের সকলেরও মন উৎফুল্ল। তার প্রমাণ পাওয়া গেল মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুর (soumitrisha kundu) ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলেই। অনস্ক্রিনে সিদ্ধার্থর বিরহে মন খারাপ মিঠাইয়ের। কিন্তু অফস্ক্রিনে ‘বিন্দাস’ রয়েছেন সৌমিতৃষা। সেটে এমন সাজসজ্জা দেখে ক্রিসমাস স্পেশ‍্যাল রিল ভিডিও বানাতে আর দেরি করেননি তিনি।

সিরিয়ালে মিঠাই ইতিমধ‍্যেই নেচে নিয়েছে বাদশার ‘জুগনু’ গানে। কিন্তু সোশ‍্যাল মিডিয়ার ট্রেন্ড মেনে সৌমিতৃষার রিল আর বানানোই হচ্ছিল না। তাই এদিন সুযোগের সদ্ব‍্যবহার করেছেন তিনি। বেগুনি শাড়ি, লম্বা বিনুনি দুলিয়ে মিঠাই সাজেই নেচে নিয়েছেন তিনি। কোমর দোলানো স‍্যান্টার পাশে দাঁড়িয়ে জুগনুর ট্রেন্ডিং স্টেপ করেছেন সৌমিতৃষা। বড়দিনে অনুরাগীদের জন‍্য এটাই উপহার মিঠাই এর।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সিরিয়ালের কথা বললে, সেখানে এখন ক্রিসমাস স্পেশ‍্যাল পর্ব চলছে। সদ‍্য দাবার প্রতিযোগিতা জিতে এসেছে শ্রী। সবার মনই আনন্দে ডগমগ। দাদাই অর্থাৎ সিদ্ধেশ্বর মোদকের কথায় ঠিক হয়েছে মনোহরায় বড়দিন পালন হবে। স‍্যান্টাক্লজের কাছে সকলকে মনের ইচ্ছা জানিয়ে চিঠি লিখতে বলেছেন দাদাই।

কিন্তু মনমরা মিঠাই। মুখে কিছু সে না বললেও দাদাইয়ের বুঝতে অসুবিধা হয়নি যে সিডের বিরহেই কাতর মিঠাই। সিড গিয়েছে অফিসের কাজে মুম্বই। তাই নাতবৌয়ের মুখে হাসি ফোটাতে দাদাই নিজেই সেজেছেন স‍্যান্টা। তাঁর নির্দেশে রাজীব ও রুদ্র বিশেষ টিকিট কেটে মাঝরাতে মুম্বই থেকে পাকড়াও করে আনে সিডকে। তারপ‍র তাঁকে বড়সড় উপহারের বাক্সে ঢুকিয়ে দেওয়া হয় মিঠাইকে। বড়দিনের রাতে সিড মিঠাইয়ের রোম‍্যান্সটা ঠিক কেমন জমবে সেদিকেই তাকিয়ে দর্শকরা।

Related Articles