Wednesday, December 1, 2021

দেব, মিঠুনের সঙ্গে অভিনয় করা ছোট্ট ‘অরিত্র এখন হ্যান্ডসাম পুরুষ! দেখুন তার ছবি

একসময়ে শিশু শিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন অরিত্র দত্ত বণিক। কখনও ‘চিরদিনি তুমি যে আমার’ ছবিতে গ্যারেজে কাজ করা ছোট্ট ছেলে। কখনও আবার ‘চ্যালেঞ্জ’ ছবিতে চা-এর দোকানের বাচ্চা ছেলে। সেই আবার ‘পরাণ যায় জ্বলিয়া রে’ ছবিতে হয়ে উঠেছে দেবের ভাই। দেব থেকে মিঠুন সবার হাতেই অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে সময়ের সাথে সাথে সে এখন অনেক বড় এবং পরিণত। কিন্তু বড় হওয়ার পর সেভাবে আর তার দেখা পাওয়া যায় না বড় পর্দায়।

Aritra Dutta Banik

সাল ২০১৩ জনপ্রিয় ধারাবাহিক ‘তিথির অতিথি’-র মাধ্যমে অভিনয় জগতে এসেছিলেন তিনি। সেই ধারাবাহিকে অভিনয় করতে করতেই তিনি জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর সঞ্চালনার দায়িত্ব পান। সেখানে মহাগুরু মিঠুন চক্রবর্তীর সাথে বেশ কয়েকটি সিজনে কাজ‌ করেছিলেন তিনি। এরপর থেকে তার শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে তার জয়যাত্রা শুরু। অভিনয়ের পাশাপাশি তিনি চালিয়ে গেছেন নিজের পড়াশোনা। ২০১৬ সালে উচ্চ মাধ্যমিক পাশ করার পর সমাজবিদ্যা নিয়ে তিনি যাদবপুর থেকে স্নাতক হন। তবে এরপর তাকে সেভাবে অভিনয় জগতে দেখা যায়নি।

Aritra Dutta Banik

২০০৮ সাল থেকে রূপোলি পর্দায় একের পর এক হিট ছবিতে তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে ছবিতে সাইড রোলে নয় বরং বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন তিনি। ২০১১ সালে তিনি প্লেব্যাক করেন ‘হ্যালো মেমসাহেব’ ছবিতে। ২০১৩ এর পর থেকে তাকে আর সেভাবে বড় পর্দায় দেখা যায়নি। প্রায় ৫ বছর পর দেব অভিনীত ‘কবির’ ছবিতে অভিনয় করতে দেখা গেছিল অরিত্রকে।

Aritra Dutta Banik

কিন্তু অভিনয় জগত থেকে দূরে থাকলেও তিনি কিন্তু ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে নেই‌। ফিল্ম ইন্ডাস্ট্রিতে অরিত্র ভিডিও এডিটিং ও কালার গ্রেডিং এর কাজ করছে সে। ক্যামেরা হাতে কিংবা কম্পিউটারের সামনে বসে দর্শকদের কাছে অভিনেতা অভিনেত্রীদের কাজ ভালোভাবে পৌঁছে দেওয়ার কাজ করে চলেছেন তিনি।

⚡ Trending News

আরও পড়ুন