Saturday, January 22, 2022

বদলে গেল যে সব ধারাবাহিকের সময় সারণি! শীঘ্রই জানুন বিস্তারিত

সারাদিনের খাটাখাটুনি করে সকল মা কাকিমারা নিজেদের বিনোদনের জন্য ছোটপর্দাকে বারবার বাছাই করে নেন। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রগুলি নিয়ে আলোচনা, দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে ড্রইং রুম থেকে খাবার টেবিল অবধি পৌঁছে যায়। প্রতিটি চ্যানেলের সমস্ত ধারাবাহিকগুলি কলাকুশলীরা নিজেদের অভিনয় দিয়ে চেষ্টা করে দর্শকদের মনোরঞ্জন করার। ধারাবাহিকের চ্যানেলের মধ্যে সবচেয়ে জনপ্রিয় চ্যানেল হল জি বাংলা আর স্টার জলসা। এই দুই চ্যানেলের ধারাবাহিকের টিআরপির জেরে রেষারেষি চলতেই থাকে। কখনো এগিয়ে থাকে স্টার জলসা তো কখনো এগিয়্র থাকে। আজ কথা হচ্ছে স্টার জলসার। বএই মুহূর্তে স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় তিনটি ধারাবাহিক হল বরণ, আয় তবে সহচরী, এবং খুকুমণি হোম ডেলিভারি। আর শুরুর এক্কেবারে প্রথম থেকে টিআরপি তালিকায় ভালো রেজাল্ট করছে আয় তবে সহচরী এবং খুকুমণি হোম ডেলিভারি। আর এই মুহূর্তে খুকুমণি হচ্ছে স্টার জলসার চ্যানেল টপার! আর বিগত দুই সপ্তাহ ধরে জি বাংলার ‘মিঠাই‌’ রানীকে নিজের নিজের বাঙালী রান্না দিয়ে জোর চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে সে।

এক‌ইরকম ভাবে স্টার জলসার আরো দুটি ধারাবাহিক বরণ আর আয় তবে সহচরী বেশ জনপ্রিয় মা কাকিমাদের একাংশের কাছে। অনেক সময় বিভিন্ন কাজের চাপে এই সমস্ত প্রিয় ধারাবাহিকের কিছু পর্ব আমাদের মিস হয়ে যায়। তাই সকল দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে রিপিট টেলিকাস্ট হয়। যদি কোনো ধারাবাহিকের অন্য সময়ের রিপিট টেলিকাস্ট টিভিতে দেখা না হয় তাহলেও মন খুঁতখুঁত হয় মা কাকিমাদের। আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রতিদিন এই তিনটি জনপ্রিয় ধারাবাহিক রিপিট টেলিকাস্ট হয়। এবার থেকে এই তিন জনপ্রিয় ধারাবাহিক্রর একবার দুবার নয়, তিনবার রিপিট টেলিকাস্টে প্রতিটি পর্ব দেখার সুযোগ করে দেওয়া হচ্ছে স্টার জলসার তরফ থেকে।

এক নজরে দেখে নেওয়া যাক স্টার জলসার এই তিনটি জনপ্রিয় ধারাবাহিকের সম্প্রচার এবং রিপিট টেলিকাস্টের সম্প্রচার সময়।

১.খুকুমণি হোম ডেলিভারি : এই মুহূর্তে স্টার জলসার চ্যানেল টপার হল খুকুমণি হোম ডেলিভারি । রাজপুত্তুর আর খুকুমণির বিয়ের পর সংসার হয় তাই দেখানো হয় প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ টায়। এছাড়াও এই ধারাবাহিকের রিপিট টেলিকাস্টের সময় হল সকাল ৯.৩০টা এবং দুপুর ১টায়।
২.বরণ : এই চ্যানেলের আরো এক জনপ্রিয় এই ধারাবাহিকটি প্রতিদিন বিকেল ৫.৩০ টার স্লটে সম্প্রচারিত হয়। তিথি আর রুদ্রিকের প্রেমও ধীরে ধীরে জমে উঠেছে। এদের প্রেম পর্ব জমিয়ে উপভোগ করছেন মা কাকিমারা। ৫ঃ৩০ ছাড়া রাত ১২.৩০টা, ভোর ৬টা এবং সকালে ১০.৩০টার এই ধারাবাহিকটির রিপিট টেলিকাস্ট দেখানো হয়।

৩.আয় তবে সহচরী : অসমবয়সী বন্ধুত্বের গল্প নিয়ে কয়েকমাস আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে আয় তবে সহচরী। মা হওয়ার পর অভিনেত্রী কণিনীকা বন্দ্যোপাধ্যায়ের কামব্যাক শো ‘আয় তবে সহচরী’ মন কেড়েছে মা কাকিমাদের। শাশুড়ি আর বৌমার মিষ্টি বন্ধুত্ব্বের সম্পর্ক প্রতিদিন স্টার জলসাতে রাত ৯টায় সম্প্রচারিত হয়। এছাড়াও তিনবার এই ধারাবাহিকের রিপিট টেলিকাস্টও দেখানো হয়। রাত ১টা, পরদিন ভোর ৪টে এবং বিকাল ৪.৩০টের সময়ে।

⚡ Trending News

আরও পড়ুন