Saturday, January 22, 2022

ক্যাট রইল দূরে! সারা’র সিঁথিতে সিঁদুর দিলেন ভিকি

উঠতি অভিনেত্রী সারা আলি খান এবং ভিকি কৌশলের সুসম্পর্কের কথা কে না জানে। তারা একে অপরের ভীষণ ভালো বন্ধু। তবে এবার এক অন্যরকম কান্ড ঘটলো। এক মাথার সিঁদুর পরিয়ে ভিকির সঙ্গে লংড্রাইভে বেরিয়ে পড়লেন সারা। পুরোপুরি স্বামী-স্ত্রী। তবে কি বিয়ের কয়েক দিনের মধ্যেই ক্যাটরিনার সঙ্গে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছেন ভিকি? ক্যাটরিনা জায়গা দখল করে নিচ্ছেন সারা? এমন নানান প্রশ্ন উকিঝুকি মারছে নেটিজেনদের মনে।

এবার খোলসা করে বলি। বাস্তবে নয় বরং বড় পর্দায় স্বামী স্ত্রী হতে চলেছেন ভিকি এবং সারা। চলছে এ লুকোচুপি 2 ছবির শুটিং। সেই শুটিংয়ে বর্তমানে রাজস্থানে ব্যস্ত রয়েছেন কলাকুশলীরা। শুটিং এর একটি দৃশ্য ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে সারাকে বাইকের পিছনে বসিয়ে লংড্রাইভে গিয়েছেন তার স্বামী ভিকি। যেহেতু ছবিতে তারা স্বামী-স্ত্রী তাই এখানেও একই রূপে দেখা গেছে তাদের। তবে বাইক নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক। রাজস্থান নিবাসী জয়সিংহ নামে এক যুবকের দাবি বেআইনিভাবে তার বাইকের নম্বর চুরি করেছেন পরিচালক। ভিকির বাইকের নম্বরের সঙ্গে হুবহু মিলে যায় তার বাইকের নম্বর। এভাবে কাউকে না জানিয়ে তার বাইকে নেমপ্লেট চুরি করা গুরুতর অপরাধ বলে মনে করেন জয়। এর বিরুদ্ধে তিনি প্রশাসনের দ্বারস্থ হবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

অবশ্য পরিচালক জানিয়েছেন এ কথা তাদের জানা ছিল না। প্রয়োজন হলে সরাসরি জয়ের সঙ্গে কথা বলবেন তিনি। এবার আসি সারা ভিকির রোমান্সের কথায়। সদ্য বিবাহিত ভিকি কৌশল। অভিনেতার একসময়ের লেডি ক্রাস ছিলেন ক্যাট সুন্দরী। চলতি বছর স্বপ্ন সত্যি করে তাকেই স্ত্রী হিসেবে পেয়েছেন ভিকি। মনের মধ্যে লাড্ডু ফুটছে অভিনেতার। বেশ কয়েক বছর চুপিসারে প্রেম করে অবশেষে রাজস্থানে গাঁটছড়া বেঁধেছেন এই জুটি। তাদের গালা ওয়েডিংয়ে আমন্ত্রিত ছিলেন বলিউডের বিশিষ্ট সব তারকারা। নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে সম্পন্ন হয় এই হাইপ্রোফাইল বিয়ে। তবে বিয়ের পরে হানিমুনে পর্ব সেরেছেন কিনা সে ব্যাপারে কোন কথা জানা যায়নি
Bollywood

আপাতত মিয়াবিবি দুজনেই কাজে ফিরেছেন। ক্যাটরিনা ব্যস্ততার প্রাক্তন প্রেমিক সলমন খানের সঙ্গে টাইগার থ্রি ছবির শুটিংয়ে। বর্তমানে বিদেশে রয়েছেন অভিনেত্রী। ওদিকে স্ত্রীর থেকে অনেক দূরে স্বদেশে রয়েছেন ভিকি কৌশল। এখানে চলছে তার জমজমাট শুটিং পর্ব। পর্দায় দ্বিতীয় বার ভিসারাকে নতুন ভাবে দেখার জন্য প্রস্তুতি নিচ্ছেন নেটিজেনরা।

⚡ Trending News

আরও পড়ুন