বিনোদনভাইরাল ভিডিও

‘দাদাগিরি’-র মঞ্চে প্রতিযোগী, ৩ রকম গলায় ‘ঠাকুমার ঝুলি’ বলতেই চমকাল সৌরভ, দেখুন ভিডিও

বাংলা টেলিভিশন জগতের রিয়েলিটি শোগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় এক শো জি বাংলার ‘দাদাগিরি’। এই শোয়ের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সৌরভ গাঙ্গুলী। সাধারণ মানুষদের পাশাপাশি অনেক তারকারাও উপস্থিত হন সপ্তাহান্তের এই শোয়ে। তেমনই এক পর্বে দেখা যাবে এক অভিনব ঘটনা। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে এক প্রোমো, যাতে সেই অভিনব ঘটনার এক ঝলক দেখা গেছে। বিশেষ পর্বে উপস্থিত থাকবেন ভয়েস আর্টিস্ট সমাপ্তি দাস, তিনি মূলত ডাবিংয়ের কাজ করে থাকেন।

দর্শকদের শৈশবে ফিরিয়ে নিয়ে যাবেন সমাপ্তি। ছোটবেলায় ঠাকুমা-দিদার কাছে রূপকথার গল্প সকলেই শুনেছেন। কিছু বছর আগেও বাচ্চারা রবিবারের সকাল হলেই টিভিতে ‘ঠাকুরমার ঝুলি’ খুলে বসে যেত, সেই বিষয়টি বর্তমানে কিছুটা হলেও কমেছে।

রূপকথার বিভিন্ন গল্প কার্টুন আকারে দেখা গেলেও নেপথ্য কন্ঠস্বর যাঁরা দিয়ে থাকেন তাঁদের সম্পর্কে বিশেষ কিছু একটা জানা যায় না। সমাপ্তি তেমনই একজন শিল্পী, দাদাগিরির মঞ্চে লাইভ তিনি এই কাজ করে দেখিয়েছেন। তাঁর এই প্রতিভা দেখে স্বয়ং সৌরভ অভিভূত হয়ে পড়েছিলেন।

এক বাচ্চা মেয়ে, তার ঠাকুমা ও এক রাক্ষসী- এই তিনজনকে নিয়ে রচিত এক গল্প সমাপ্তি পাঠ করেছেন। তিনটি চরিত্রের‌ই স্বর প্রদান তিনি করেছেন। সামনে থেকে না দেখলে এই কন্ঠস্বর যে একজনেরই এই বিষয়টি বোঝা সত্যি অসম্ভব। অসাধারণ দক্ষতার সঙ্গে সমাপ্তি নিজের প্রতিভা জাহির করেছেন সকলের সামনে। উপস্থিত সকলেই মন খুলে তাঁর প্রশংসা করেছেন। এই পেশার সঙ্গে যুক্ত সকল মানুষের প্রতিনিধি হিসেবে দাদাগিরিতে উপস্থিত হতে চলেছেন সমাপ্তি। তিনি নিজে কীভাবে এই পেশার সঙ্গে যুক্ত হয়েছে সেই গল্প‌ও শোনা যাবে বিশেষ এই পর্বে। দর্শকেরা জানিয়েছেন এই পর্ব দেখার জন্য তাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Related Articles