কান ফিল্ম ফেস্টিভ‍্যালের শেষ দিনে রাফল শাড়িতে সকলের নজর কাড়লেন অভিনেত্রী দীপিকা

Cannes film festival

পঁচাত্তর তম কান ফিল্ম ফেস্টিভ‍্যালে চলতি বছর ভারত পেয়েছে ‘কান্ট্রি অফ অনার’। ভারতের তরফে রেড কার্পেটে নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। চলতি বছর কান ফিল্ম ফেস্টিভ‍্যালের জুরি হিসাবে উপস্থিত ছিলেন তিনি। তবে কান ফিল্ম ফেস্টিভ‍্যালের শেষ দিন ফ্রেঞ্চ রিভিয়েরায় ছড়িয়ে পড়ল দীপিকার স্টাইলের ছটা। রাফল শাড়িতে নজর কাড়লেন তিনি।

দীপিকার পরনের শাড়িটি ডিজাইন করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি- সন্দীপ খোসলা (Abu Jani-Sandeep Khosla)। শাড়িটির রঙ আইভরি। এটি একটি রাফল শাড়ি। শাড়ির উপরে রয়েছে একটি ডিজাইনার কলার। কলারটি ডিজাইন করা হয়েছে প্রায় বারোশো মুক্তো ও দু’শো ক্রিস্টাল দিয়ে। রাফল শাড়িটি কিছু স্থানে রয়েছে প্লিটের ব্যবহার। তার সাথে দীপিকা পরেছেন অফ হোয়াইট বুস্তিয়ার। বুস্তিয়ারটিতে রয়েছে এমব্রয়ডারি, মুক্তো ও ক্রিস্টালের ব্যবহার। এই পোশাকের সঙ্গে দীপিকা কানে পরেছেন স্টোন স্টাডেড ইয়ারিং। চুল টেনে বাঁধা হয়েছে বান। মেকআপ রয়েছে হালকা। দীপিকাকে শাড়িটি পরিয়েছেন সেলিব্রিটি শাড়ি ড্রেপ আর্টিস্ট ডলি জৈন (Dolly Jain)। ডলি সোশ্যাল মিডিয়ায় একটি বার্তায় লিখেছেন, দীপিকার মতো সেলিব্রিটিকে শাড়ি পরতে পেরে তিনি সম্মানিত।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

এর আগে দীপিকাকে দেখা গিয়েছে লাল রঙের গাউনে। এছাড়াও ফ্যাশন ডিজাইনার সব‍্যসাচী (Sabyasachi)-র তৈরি শাড়ি পরেছিলেন দীপিকা।

এই মুহূর্তে দীপিকা অভিনয় করছেন ‘পাঠান’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন শাহরুখ খান (Shahrukh Khan)। সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) পরিচালিত ফিল্ম ‘ফাইটার’-এ হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর বিপরীতে অভিনয় করছেন দীপিকা। এছাড়াও তাঁর হাতে রয়েছে হলিউড ফিল্ম ‘ইন্টার্ন’-এর বলিউড রিমেক ও নাগ অশ্বিন (Nag Aswin) পরিচালিত ফিল্ম ‘কে’। এই ফিল্মে প্রভাস (Prabhas)-এর বিপরীতে অভিনয় করবেন দীপিকা।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)