বিনোদনভাইরাল ভিডিও

ভাইরাল বাদাম কাকু এখন রকস্টার, টিকটকার যুবতীর সঙ্গে তুমুল নাচের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

ভোলবদল ভুবন বাদ‍্যকারের!! ধুতি পাঞ্জাবি পরা ভুবন এখন রকস্টার; চোখে সানগ্লাস পরনে কুর্তা পাজামা আর সঙ্গে রকিং অ্যাটিটিউডেই নয়া রূপে ধরা পড়লো বাদাম গানের স্রষ্টা। সোশ্যাল মিডিয়া দৌলতে ভুবন বাদ‍্যকরের গান এখন সর্বত্র। রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠা ভুবন বাদ‍্যকরকে নিয়ে প্রায় প্রতিদিনই তৈরী হচ্ছে নতুন নতুন খবর। কখনো দূর থেকে কোনো ইউটিউবার তার সঙ্গে দেখা করতে আসছেন কখনো আবার তার ডাক পরছে রাজ‍্যের বিভিন্ন জায়গায়, মঞ্চে গান গাওয়ার।

নিজের বাদাম বিক্রিকে একটু জনপ্রিয় ও আকর্ষণীয় করে তুলতেই ভাজা বাদাম নিয়ে একটি গান তৈরী করেছিলেন ভুবন বাবু। “বাদাম বাদাম কাঁচা বাদাম, আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম” এই গান গেয়েই বাদাম বিক্রি করতেন তিনি। হঠাৎ তার গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসে আর তারপরে বাকিটা সবার জানা।

তবে এবারে বাদাম বিক্রেতা তথা “কাচা বাদাম” গানের স্রষ্টা ভুবন বাদ্যকরকে দেখা গেল একদম ভিন্ন রূপে। সম্প্রতি তিনি হয়ে উঠলেন রকস্টার। চোখে কালো চশমা, পরনে কুর্তা পাজামা এই বেশেই ধরা দিলেন আর পোশাকের সাথে বদলে ফেললেন গানের ধরনও। নিজের সেই পুরোনো গানকে র‍্যাপ হিসেবে পরিবেশন করলেন। সঙ্গে দেখা গেল টিকটকার যুবতীর সাথে তুমুল নাচ করতে।ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে রকস্টার মেজাজে ভুবনবাবু গেয়ে চলেছেন “পায়ের তোড়া হাতের বালা, থাকে যদি সিটি গোল্ডের চেন দিয়ে যাবেন। তাতে সমান সমান বাদাম পাবেন”। আর সেই র‍্যাপ ভার্সনে সঙ্গত দিয়ে ওই যুবতীও গাইলেন “তোমার কাছে নেইকো কোনো ভাজা বাদাম।” গানের পাশাপাশি নাচেও বেজায় মত্ত হতে দেখা গেল তাদের। টিকটকার যুবতীর সাথে তার নাচ ও র‍্যাপ গান ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles