Wednesday, December 1, 2021

আমিরের অদ্ভুত ভাবে তাকানো দেখে অস্বস্তিতে পরে অভিনেতাকে স্টুডিও থেকে বের করে দিয়েছিলেন অলকা ইয়াগ্নিক

পেশাগতভাবে আমির খানের অভিনয় জীবনের সূচনা ‘হোলি’ (১৯৮৪) ছবির মাধ্যমে হলেও তার প্রথম বাণিজ্যিকভাবে সফল ছবি চাচাতো ভাই মনসুর খানের ‘কেয়ামত সে কেয়ামত তক’ (১৯৮৮) দিয়ে হয়। আমির তখন বি টাউনে নবাগত। সবে মাত্র কেরিয়ার শুরু করতে চলেছেন। দেখতে শুনতে বেশ চমৎকার। নাহ, তখনও তিনি মিস্টার পারফেক্ট হয়ে ওঠেননি। অবশ্য এই ছবির জন্য তিনি শ্রেষ্ঠ নবাগত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পান। কিন্তু এই ছবি ঘিরে রয়েছে দারুন রহস্য।

সালটা ১৯৮৮, তখন অলকা ইয়াগ্নিকের জীবনেও সবে শুরু। বি টাউনে তিনিও পা রাখেন সঙ্গীত নিয়ে। প্লে ব্যাক সিঙ্গার হিসেবে তারও প্রথমের দিকে কাজ।’কেয়ামত সে কেয়ামত তক’ সিনেমায় তারও প্রথমের দিকের হাতেখড়ি।

এই সিনেমার গানের রেকর্ডিং চলছে। অলকা গান গাইছেন আর আমির খান কাঁচের ওপারে বসে শুনছেন আর মাঝে মধ্যে অলকার দিকে তাকাচ্ছিলেন যা অলকার একদম পছন্দ হয়নি। অস্বস্তি হচ্ছিল গান গাইতে। মনঃসংযোগ করতে পেয়েছিলেন না তিনি। এমন সময় বেজায় চটে গেলেন তিনি। কী করলেন অলকা?

রেগে বিরক্ত হয়ে স্টুডিও থেকেই আমিরকে বের করে দেন অলকা। আমির কোনো কথা না বলে চুপচাপ বেরিয়ে যান। যদিও অলকা সেই সময় আমিরকে চিনতেন না। এরপর পরিচালক নাসির আসেন এবং আমির খানকে ভিতরে প্রবেশ করান। তখন তিনি সবটা বুঝতে পারেন এবং হতচকিত হয়ে যান। অবশ্য পরে অলকা এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

⚡ Trending News

আরও পড়ুন