বিকিনিতে সমুদ্রের নীল জলে আগুন ছড়ালেন ‘হট বম্ব’ মালাইকা

Arjun Kapoor

মালাইকা অরোরা (Malaika Arora) প্রায়শই তার ছবি এবং গ্ল্যামারাস লুক দিয়ে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। মালাইকা ৪৮ বছর বয়সি হতে পারেন কিন্তু তার ফিটনেস কারও থেকে কম নয়, সৌন্দর্যের দিক থেকে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা সহজ কাজ নয়। প্রায়শই, ভক্তরা তাদের সাহসী এবং কিলার ছবি দিয়ে পাপারাজ্জিদের দৃষ্টি আকর্ষণ করেন। সম্প্রতি, সমুদ্রে সাঁতার কাটার ছবি শেয়ার করে ভক্তদের আবারও হতবাক করেছেন এই অভিনেত্রী।

বিচ বেবি’ মালাইকা অরোরা

মালাইকা অরোরা আবারও তার টোনড বডি ফ্লন্ট করেছেন। বিকিনি পরে বিচে ডাইভিং ছবি শেয়ার করেছেন মালাইকা। এই ছবিগুলি অর্জুন কাপুর, বিখ্যাত বলিউড ডিজাইনার মনীশ মালহোত্রা এবং কিয়ারা পছন্দ করেছেন। এই ছবিগুলি শেয়ার করার এক ঘণ্টার মধ্যে পোস্টটিতে ৭০ হাজারের বেশি লাইক এসেছে। মালাইকার এই অনবদ্য ছবিগুলো ভক্তরা কতটা পছন্দ করেছেন তা বোঝাই যাচ্ছে। দেরি না করে মন্তব্য করতে শুরু করেন তার ভক্তরা। কেউ হার্ট ইমোজি পোস্ট করেন কেউ যেন প্রশংসার সেতু বাঁধেন। ছবিতে মালাইকাকে মজা করতে দেখা যায়। একটি ছবিতে মালাইকাকে সাঁতার কাটতে দেখা যায় অন্য ছবিতে মালাকে হার্টের প্রতীক হিসেবে পোজ দিয়েছেন। ছবিটি শেয়ার করে মালাইকা লিখেছেন, ‘আমি একজন Beach Baby’.

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের আলোচনা

আলিয়া ভাট-রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ের পর থেকেই আলোচনার বাজার গরম ছিল যে মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরও (Arjun Kapoor) শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন। চলতি বছরের শেষ নাগাদ মালাইকা ও অর্জুন বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে। আমরা আপনাকে বলি যে প্রায় ৪ বছর ধরে দুজনেই একে অপরকে ডেট করছেন।