বিনোদন

‘বাঁহো মে চলি আও’, হেয়ার স্টাইলিস্টের সঙ্গে উদ্দাম রোমান্সে মত্ত সারা! তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) উঠতি তারকাদের মধ্যে অন্যতম ‘সারা আলি খান’ (Sara Ali khan)। তবে এছাড়াও তার আরেকটি পরিচয় হলো সঈফ আলি খানের (Saif Ali khan) কন্যা তিনি, বাবার সাথে সাথে কন্যাও এখন জনপ্রিয়তা পেয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও সে বেশ অ্যাক্টিভ। বিভিন্ন সময়ে তার জীবনের বিভিন্ন অংশ তুলে ধরে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে। যা দেখে তার ফ্যান-ফলোয়ার্সরা অধীর আগ্রহে থাকে। তার প্রত্যেকটি জিনিসই ভীষণভাবে পছন্দ করেন নেটনাগরিকরা।

বর্তমানে ‘গ্যাসলাইট’ ছবির শুটিং নিয়ে খুবই ব্যস্ত আছে সারা, এই ছবিতে বিক্রান্ত মেসির সাথে তাকে দেখা যাবে। তার পরবর্তী সিনেমাতে তাকে অভিনয় করতে দেখা যাবে ‘ভিকি কৌশল’-এর সাথে। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে তার করা এক পোস্ট ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)


সারা আলি খান-কে দেখা গেছে নিজের হেয়ার স্টাইলিশের সাথে ‘বাঁহো মে চালি আও’ গানে নাচতে। দুজনেই বেশ রোমান্টিক ভঙ্গিতে নাচটি উপস্থাপনা করেছিলেন। সারা আলি খান পরেছিলেন কমলা রঙের একটি লেহেঙ্গা। তবে গানটি শেষে টিংকু জিয়া গানটিতে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছিল তাকে। তার সেই নাচ দেখে মনে হচ্ছিল, তুমুল এনার্জি তে ভরপুর রয়েছেন।তার এমন একটি পোস্ট দেখে চরম কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী; অনেকেই বলেছে, “তার শরীরের লজ্জা নেই”।

Related Articles