Wednesday, December 1, 2021

ঠোঁটঠাসা গাঢ় চুম্বনে হয়েছিল রক্তপাত, মাধুরীর সঙ্গে উদ্দাম সঙ্গমে মেতেছিলেন বিনোদ খান্না

বর্তমান সময়ে বলিউড কিংবা টলিউডের নানা রকম অন্দরের কাহিনী প্রকাশ্যে আসছে। আর সেইসব পুরোনো কাহিনী মানুষকে বিনোদন দিচ্ছে অবশ্যই। সোশ্যাল মিডিয়াতে এইসব পুরানো ভিডিও, ছবি ফের ভাইরাল হচ্ছে। বলিউডের কিছু সেলেবের কাহিনী শুনলে আপনি বেশ চমকে উঠবেন। বলিউডের এমন কিছু তারকা আছেন যারা রোমান্টিক দৃশ্যে কিংবা ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে গিয়ে এতটাই বুঁদ হয়ে গিয়েছিলেন যে পরিচালকের কাট বলার পরও উদ্দাম যৌনতায় একদম মত্ত ছিলেন।

এবার দেখে নেওয়া যাক, সেরকমই কিছু ঘনিষ্ঠ কাহিনী-

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও অভিনেতা বিনোদ খান্না একটি ছবির ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় চুমু খেতে গিয়ে এতটাই মোহতে মিশে হয়েছিলেন যে মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন বিনোদ খান্না।

আবার বর্তমান যুগের বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ শুটিং চলাকালীন নিজেদের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তারা একে অপরকে ক্যামেরার সামনে চুমু খাওয়ার সময় এতটাই বুঁদ হয়ে গিয়েছিলেন যে তাঁরা পরিচালকের কাট শোনেনি। চুমু খেয়েই যাচ্ছিলেন।

এছাড়াও আরেকবার বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে চুম্বনের দৃশ্যে পরিচালক কাট বলার পরও তারা কেউই চুম্বন থামাতে পারেননি।

বলিউডের হার্টথ্রব অভিনেতা রণবীর কাপুর ও এলভিন শর্মা ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়েই পরিচালকের কোনও বারণই তারা শোনেননি। এতটাই দৃশ্যের গভীরে তাঁরা ঢুকে গিয়েছিলেন। কেউ কাউকে ছাড়ছিলেন না।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া প্রদা একবার দিলীপ তাহিল-র সাথে শুটিং-র সময় দিলীপ তাহিল এতটাই জোরে চেপে ধরেছিলেন জয়াকে, যে পরে এই কারণে তিনি মারও খেয়েছিলেন বলে শোনা গেছে।

আবার এটাও শোনা গিয়েছিল, মাধুরী দীক্ষিত একটি ছবির শুটিংয়ের সময় ধর্ষণের শুটিং চলাকালীন নিজে এতটা ভয় পেয়েছিলেন যে তিনি তার অভিনেতা রঞ্জিতকে তার গায়ে স্পর্শ করতে বারণ করে দিয়েছিলেন।

এছাড়া বিনোদ খান্না ও ডিম্পল কাপাডিয়াও রোম্যান্টিক দৃশ্যে অভিনয়ের সময় এতটাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন যে ডিরেক্টর কাট বলার পরও বিনোদ খান্না তা শুনতে পাননি। তিনি দৃশ্য করেই যাচ্ছিলেন।

⚡ Trending News

আরও পড়ুন