দীর্ঘদিন হাতে নেই কোনো ছবি, তবুও কিভাবে বিলাসবহুল জীবন কাটাচ্ছেন বলিউডের স্টানিং ডিভা ‘রেখা’

Bollywood

একসময় রুপোলি পর্দায় নিজের অভিনয়ের মাধ্যমে ধামাল মাচিয়েছিলেন বলি অভিনেত্রী রেখা। বক্স অফিসে রেখার ছবি মানেই তা ছিল সুপার হিট। কিন্তু এখন বড়পর্দা থেকে সম্পূর্ন দূরে সরে গিয়েছেন অভিনেত্রী। এমনকি কোনো বিজ্ঞাপনে ও দেখা যায় না তাঁকে। নেটিজেনদের মনে এখন একটাই প্রশ্ন উঠেছে যে, তাহলে কি করে নিজের জীবন অতিবাহিত করছেন বলিউডের গ্লামারাস অভিনেত্রী রেখা?

আশ্চর্যের বিষয় হল রেখার ছবি থেকে তাঁর রোজগার আসেনা। আসলে অভিনেত্রীর এক পারিবারিক সম্পত্তি ভাড়ায় দেওয়া রয়েছে। যেখান থেকে একটি মোটা অঙ্কের টাকা রোজগার করেন তিনি। এর পাশাপাশি অভিনেত্রী এখন যেকোনো ছোটো চরিত্রের জন্য ও বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়ে থাকেন।

তাই মাঝে মধ্যেই টেলিভিশনের পর্দায় তাঁর উপস্থিতি লক্ষ্য করা যায়। ছোটো পর্দায় সম্প্রচারিত বিভিন্ন রিয়েলিটি শোতে অভিনেত্রীকে মাঝে মধ্যেই দেখা যায়। এই রিয়েলিটি শো এর মঞ্চে আসার জন্য বেশ মোটা টাকার পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। এটা ও তাঁর রোজগারের এক অন্যতম মাধ্যম।

এছাড়াও বিভিন্ন ব্যান্ডের প্রোমোশনে উপস্থিত থাকার পাশাপাশি তাদের হয়ে ফটোশুট ও করেন রেখা। এখান থেকেও বেশ মোটা অঙ্কের একটি টাকা পান তিনি। এর পাশাপাশি লোকসভা থেকে ও বেশ ভালোই রোজগার হয় তাঁর। সবমিলিয়ে দিব্যি স্বাচ্ছন্দ্যে চলে যাচ্ছে রেখার। তাই এখন আর ছবি করার প্রয়োজন পড়ে না অভিনেত্রীর।