Thursday, December 9, 2021

শপিং মলে হাঁটতে হাঁটতে হঠাৎ আছাড় খেয়ে চিৎপটাং অভিনেত্রী কাজল, রইল ভিডিও

বলিউডের (Bollywood) প্রথম সারির নামকরা অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কাজল (Kajol)। নিজের অভিনয় দক্ষতার জেরেই তিনি জয় করে নিয়েছেন সকলের মন। এককথায় তাঁরা হল সেলেব। কিন্তু যতই তাঁরা সেলিব্রেটি হোক না কেন সাধারণ মানুষের মতোন তাঁদের জীবনও নানান রকম ভুল-ভ্রান্তিতে ভরা। তাঁরা না চাইলেও তাঁদের সঙ্গে ঘটে যায় অপ্রীতিকর ঘটনা। আর সেলিব্রেটি হওয়ার দরুন সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমে যা ছড়িয়ে পড়ে আনাচে কানাচে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে। যদিও ভিডিওটি আগের। কিন্তু আবারও নতুন করেই এই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, ঝাঁ চকচকে সাদা পোশাক পরে টিপটপ সেজে গুঁজে স্মাটলি একটি শপিং মল দিয়ে হেঁটে যাচ্ছেন কাজল (Kajol)। কিন্তু হটাৎই পা ফসকে তিনি পড়ে যান। কিন্তু পরে যেতে যেতেই তাঁর পাশে থাকা দেহরক্ষীকে তিনি টেনে ধরেন।

কিন্তু তা সত্ত্বেও শেষরক্ষা হয়নি। অবশেষে পরেই যান অভিনেত্রী। তবে, কাজলের (Kajol) এই পরে যাওয়ার বিষয়টি নতুন কিছু নয়। এর আগেও একবার ‘দিলওয়ালে’ ছবির প্রমোশন এর সময় পরে মঞ্চেই প্রায় পরে যেতে যেতে রক্ষা পান অভিনেত্রী। এমনকি ‘কুচ কুচ হোতা হ্যায়’ শ্যুটিং এর সময়ও পরে যান অভিনেত্রী। কাজলের এই পরে যাওয়া দেখে অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন। সম্প্রতি কাজলের এই পরে যাওয়ার ভিডিও (Video) আবারও নতুন করে ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন